Home / উপজেলা সংবাদ / মতলব মোহনপুরে ১০ জেলে আটক
জেলে

মতলব মোহনপুরে ১০ জেলে আটক

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে মা ইলিশ রক্ষায় অভিযান চালিয়ে ১০জেলেকে আটক করেছে উপজেলার মোহনপুর নৌপুলিশ। ১৭ অক্টোবর (মঙ্গলবার) রাতে মেঘনা নদীতে অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলো- মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নের এখলাছপুর গ্রামের রুহুল আমিন বেপারির ছেলে মোঃ নুরু বেপারী (৪০), আলমাছ মিয়াজির ছেলে মোঃ সাজু মিয়াজি (২২), মহারাজ চন্দ্র বর্মনের ছেলে সুমন চন্দ্র বর্মন (৩৫), হাশিমপুর গ্রামের মনির হোসেন মিয়াজির ছেলে নবীর হোসেন মিয়াজি (২৮), মোহনপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মোঃ জাকির হোসেন বেপারী(৩৯), হাশিমপুর গ্রামের মনির গাজীর ছেলে মোঃ সোহেল(২৭), শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার চর মোহন গ্রামের মোস্তফা রাঢ়ীর ছেলে মোঃ নওশেদ রাঢ়ী (২৭), ইলিয়াস মোল্লার মোঃ রুবেল মোল্লা (২০), মফিজুল ইসলামের ছেলে মোঃ রিয়াজ(১৯) ও কালীপুর অস্থায়ী নৌফাঁড়ি পুলিশ কর্তৃক মতলব উত্তর উপজেলার চান্দ্রাকান্দি গ্রামের মৃত হান্নান মুন্সির ছেলে মোঃ কুদ্দুস মুন্সি(৫৪)।

মোহনপুর নৌ-পুলিশের ফাঁড়ির ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, ১২ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত এই ২২ দিন মেঘনায় মা ইলিশ রক্ষায় নদীতে সব ধরনের মাছ শিকার বন্ধ। সেজন্য আমাদের এই অভিযান। মেঘনা নদীর এখলাছপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৯ জন ও কালীপুর অস্থায়ী নৌ ফাঁড়ির পুলিশ ১জনসহ মোট ১০ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামল করে জেল হাজতে প্রেরণ করা হয়। তাদের সাথে থাকা ইলিশ মাছ মাদ্রাসায় বিতরন করা হয়েছে এবং বেশ কিছু পরিমান জাল জব্দ করা হয়েছে।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১৮ অক্টোবর ২০২৩