Home / চাঁদপুর / মতলব প্রেসক্লাবের সাথে চাঁদপুর টাইমসের সৌজন্যতা
মতলব প্রেসক্লাবের সাথে চাঁদপুর টাইমসের সৌজন্যতা

মতলব প্রেসক্লাবের সাথে চাঁদপুর টাইমসের সৌজন্যতা

পূর্ব ঘোষিত প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির অংশ হিসেবে মতলব প্রেসক্লাব পরিবারের সাথে বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় চাঁদপুর টাইমস পরিবারের সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা উপহার বিনিময় হয়েছে।

চাঁদপুর টাইমসের ৩য় বর্ষ পদার্পণে মাসব্যাপি কর্মসূচির অংশ হিসেবে শুভেচ্ছা সাক্ষাতে চাঁদপুর টাইমসের পক্ষ থেকে একটি টেলিভিশন প্রদান করা হয়।

আনুষ্ঠানিকভাবে চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের নিকট থেকে উপহারটি গ্রহণ করেন মতলব প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) রোটা. গোলাম সারওয়ার সেলিম ও সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস।

এ সময় মতলব প্রেসক্লাবের সদস্য গোলাম হায়দার মোল্লা, রোটা. মাহ্ফুজ মল্লিক, চাঁদপুর টাইমসের প্রধান বার্তা সম্পাদক মুসাদ্দেক আল-আকিব, নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, মডারেটর আহমদ উল্যাহ, শিফট ইনচার্জ ফজলুর রহমান, করেসপন্ডেন্ট নাছির উদ্দিন শুভ, হান্নান মিজি প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৫ ডিসেম্বর মতলব প্রেসক্লাবে চাঁদপুর টাইমসের প্রতিষ্ঠাবার্ষির্কী অনুষ্ঠানে সাংবাদিকদের দাবির প্রেক্ষিতে দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল মতলব প্রেসক্লাবকে এ উপহার প্রদান করেন।

এদিকে চাঁদপুর টাইমস প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলকে মতলব প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি (ভারপ্রাপ্ত) রোটা. গোলাম সারওয়ার সেলিম ও সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাসসহ সকল সদস্যবৃন্দ অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

করেসপনেডন্ট
: আপডেট, বাংলাদেশ সম ১১: ০০ পিএম, ২২ ডিসেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply