Home / চাঁদপুর / নির্বাচন একটি দৌঁড় প্রতিযোগিতা : চাঁদপুর জেলা প্রশাসক
নির্বাচন একটি দৌঁড় প্রতিযোগিতা

নির্বাচন একটি দৌঁড় প্রতিযোগিতা : চাঁদপুর জেলা প্রশাসক

জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেছেন, নির্বাচন একটি দৌঁড় প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় সকল প্রতিযোগি বিজয়ী হবে না। বিজয় মাল্য যে কোনো একজনের গলায় পরবে। তাই সুষ্ঠ পরিবেশে নির্বাচন নিশ্চিত করণে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি বিষয়ক সভা বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

তিনি আরো বলেন, আমার ভোটাররা শক্তিশালী লোক। তাদের কেউ হুমকি-ধমকি দিবে এটা মেনে নেয়া যায় না। তারা সরকারি আইনধারা নিয়ন্ত্রীত জন প্রতিনিধি। সুতরাং তাদেরকে কেউ প্রভাবিত করবে বা হুমকি দিবে এটি আমাদের কাজ হলো নির্বাচনের সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করা। সুষ্ঠ পরিবেশে ভোট গ্রহণে আমাদের সর্বাত্মক প্রস্তুতি রয়েছে। প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত পরিমানে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে।

জেলা নির্বাচন কর্মকর্তা আতাউর রহমানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহাদাত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান, সদর উপজেলা নির্বাচন অফিসার মো. দেলোয়ার হোসেন, জেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগ নেতা ওচমান গণি পাটওয়ারী, অ্যাড. নুরুল আমিন রুহুল।

অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, কেউ যদি বলে ভোট কেন্দ্র দখল করা হবে তবে সেটি হাস্যকর মনে হয়। কিন্তু কোনো অনাকাঙ্খিত ঘটনা যাতে না ঘটে তা নিশ্চিত করতে আমাদের সকল ধরণের প্রস্তুতি রয়েছে।

তিনি আারো বলেন, কোনো ভোটর যদি হুমকির শিকার হয় তবে ওই ভোটারকে নিজে এসে পুলিশের কাছে অভিযোগ করতে হবে। আমরা প্রযোজনীয় ব্যবস্থা নিবো। এ নির্বাচনের ভোটারা অনেক শক্তিশালী। কারণ তারা সরকারের একটি অংশ। প্রত্যেক ভোটার নির্বাচিত জনপ্রতিনিধি।

প্রতিবেদক-আশিক বিন রহিম ।। আপডটে, বাংলাদশে সময় ১০ : ৪৮ পিএম, ২২ ডিসেম্বর ২০১৬ বৃহস্পতিবার
এইউ

Leave a Reply