Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ড উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজানো হবে: মেয়র
পৌরসভার

মতলব পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ড উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজানো হবে: মেয়র

চাঁদপুরের মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আওলাদ হোসেন লিটন বলেছেন, ‘উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ড ঢেলে সাজানো হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামকে শহরে রূপান্তরিত করার যে পরিকল্পনা হাতে নিয়েছে তা মতলব পৌরসভা ও বাস্তবায়ন করা হবে। আগামী ২বছরের মধ্যে ৯টি ওয়ার্ডে থাকা যেসব কাঁচা রাস্তা রয়েছে তা পাকাকরনের পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। আপনাদের সকলের আন্তরিকতা ও সহযোগিতা পেলে ইনশাআল্লাহ দ্রুুত সময়ের মধ্যে পৌরবাসীর চাহিদা পূরণ করা সম্ভব হবে।’

মতলব পৌরসভার জন্য পৌরসভা উন্নয়ন পরিকল্পনা (চউচ) প্রনয়নের লক্ষ্যে ওয়ার্ড ভিশনিং ও ফোকাস গ্রুপ ডিসকাশন (চএউ) আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন।

নবকলস সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শুক্রবার সকাল দশটায় পৌরসভার ৬নং ওয়ার্ডের জনগনকে নিয়ে উন্নয়ন পরিকল্পনা মুলক আলোচনা সভায় স্থানীয় কাউন্সিলর সাইফুল ইসলাম মোহনের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার সচিব আবুল কালাম আজাদ ভূঁইয়া, টএচ-৪ এর প্রকল্প সমন্বয়ক রবিউল ইসলাম, পৌরসভার সাবেক কমিশনার মল্লিক মোঃ শাহজাহান, সমাজ সেবক কামাল উদ্দিন বিপ্লব, শিক্ষক সানাউল্লাহ, সুমন মোল্লা প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর জোহরা খাতুন, সাবেক কমিশনার বিল্লাল হোসেন মোল্লা সহ স্থানীয় সামাজিক , রাজনৈতিক, শিক্ষক প্রতিনিধি, সাংবাদিক সহ বিভিন্ন পেশাজীবি শ্রেণীর ব্যক্তিবর্গ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৫ মে ২০২২