Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব নিউ হোস্টেল মাঠে প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট
মতলব নিউ হোস্টেল মাঠে প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট

মতলব নিউ হোস্টেল মাঠে প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট

চাঁদপুরের মতলব দক্ষিণ নিউ হোস্টেল মাঠ স্থানীয় যুবকদের আয়োজনে প্রতি বছরের ন্যায় এবারও এ মাঠের খেলোয়াড়রা দিনব্যাপি প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) এ মাঠে চারটি টিম অংশ গ্রহণ করে।

খেলা পরিচালনা করেন জনি, নিপুন, সৌরভ, জিকুসহ কয়েকজন। খেলায় অংশগ্রহণ কারী ৪টি টিম হচ্ছেÑ নিউ হোস্টেল কিংস, নিউ হোস্টেল লায়ন্স, নিউ হোস্টেল রাইডার্স, নিউ হোস্টেল নাইট। নিউ হোস্টেল কিংস টিমে রয়েছেÑ জনি (অধিনায়ক), মুন্না, রিংকু, আশিক, ফেরদৌস, সাকিব, জুয়েল। নিউ হোস্টেল লায়ন্স টিমে রয়েছেÑ নিপুন (অধিনায়ক), রুবেল, জনি, ফয়সাল, সাব্বির, আরেফিন, সোহেল। নিউ হোস্টেল রাইডার্স টিমে রয়েছেÑ রাকিব (অধিনায়ক), মুন্না(২২), অভি, সবুজ, জয়, কাউছার, সৌরভ (২)। নিউ হোস্টেল নাইট টিমে রয়েছেÑ

জাকারিয়া (অধিনায়ক), জিকু, সৌরভ, রাজিব, শ্যামল, সবুজ, রাছিপ। খেলায় প্রতিটি খেলা ৬ ওভার করে অনুষ্ঠিত হয়। খেলায় প্রতিটি দলে ৭ জন করে খেলোয়ার অংশ নেয়। খেলায় চ্যাম্পিয়ন, রানার্সআপসহ ৩য় ও ৪র্থ স্থান অধিকারীদেরকে পুরষ্কার প্রদান করা হয়। এ ছাড়াও রয়েছে সর্বোচ্চ উইকেটদাতা ও রানদাতার পুরস্কার।

পরে প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট শেষে স্ব স্ব দলের অধিনায়কদের হাতে পুরষ্কার বিতরণ করা হয়। এদিকে দিনব্যাপী খেলায় সকলের জন্য ছিল মধ্যহ্নভোজের আয়োজন। খেলা চলাকালীন সময়ে ব্যান্ডবাদ্য সহ মাঠের চারদিকে ছিল দর্শকদের লক্ষণীয় উপস্থিতি।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৩:০০ এএম, ০১ অক্টোবর ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply