Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণ উপজেলা শিক্ষা অফিসারের দায়িত্ব গ্রহণ
মতলব দক্ষিণ উপজেলা শিক্ষা অফিসারের দায়িত্ব গ্রহণ

মতলব দক্ষিণ উপজেলা শিক্ষা অফিসারের দায়িত্ব গ্রহণ

মতলব দক্ষিণ উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) হিসেবে রোববার (২১ আগস্ট) দায়িত্ব গ্রহণ করেন জুলফিকার আলী জনি। উপজেলা শিক্ষা অফিসার মো.জিয়াউল হক শিকদার এক বছর মেয়াদী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিষয়ক কোর্সে ডেপুটেশন থাকায় তিনি ওই পদে দায়িত্ব গ্রহণ করেন।

উপজেলা শিক্ষা অফিসসূত্রে জানা যায়, মো.জুলফিকার আলী মতলব দক্ষিণ উপজেলার সহকারী শিক্ষা অফিসার হিসেবে গত বছরের ডিসেম্বর মাসে মতলব দক্ষিণ উপজেলায় যোগদান করেন। এর আগে তিনি ২০১৪ সালে আগষ্ট মাসে জেলার শাহরাস্তি উপজেলায় সহকারি শিক্ষা অফিসার হিসেবে যোগদান করে পরবর্তীতে শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ২০১১সালের মে মাসে সহকারী শিক্ষা অফিসার হিসেবে কুমিল্লা চান্দিনা উপজেলায় যোগদান করেন। তবে তিনি কর্মজীবনের শুরুতে কয়েকটি কলেজে শিক্ষকতা ও মতলব উত্তর উপজেলায সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদে চাকুরীরত ছিলেন।

তাঁর বাড়ী মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের উলুকান্দা গ্রামের মুন্সী বাড়ী। ব্যক্তিগত জীবনে জুনায়েদ আহমেদ ও শ্রাবনী নামে ২ সন্তানের জনক। তিনি দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

মতলব দক্ষিণ উপজেলা শিক্ষা অফিসারের দায়িত্ব গ্রহণ

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

Leave a Reply