Home / উপজেলা সংবাদ / কচুয়া / গ্রেফতারী পরোয়ানায় চাঁদপুরের শ্রেষ্ঠ এএসআই শাহাদাত
গ্রেফতারী পরোয়ানায় চাঁদপুরের শ্রেষ্ঠ এএসআই শাহাদাত

গ্রেফতারী পরোয়ানায় চাঁদপুরের শ্রেষ্ঠ এএসআই শাহাদাত

চাঁদপুরের কচুয়া থানায় কর্মরত থানা পুলিশের সহকারী উপ-পরির্দক (এএসআই) মো. শাহাদাত হোসেন চাঁদপুর জেলা পর্যায়ে গ্রেফতারী পরোয়ানায় শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হয়েছেন।

সোমবার দুপুরে চাঁদপুর পুলিশ লাইনে আয়োজিত এক অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. শ ইসলামের হাত থেকে তিনি এ পদক ও সনদপত্র গ্রহণ করেন।

জুলাই মাসে কচুয়া থানায় ১০টি জিআর ও সাজা (সিআর) ২টি মামলায় গ্রেফতারী পরোয়ানায় তিনি শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা হিসেবে সনদপত্র ও পুরষ্কার গ্রহন করেন।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীগঞ্জ উপজেলাধীন রতনপুর গ্রামের অধিবাসী মৃত ছফিউদ্দিনের পুত্র মোঃ শাহাদাত হোসেন ২০১১ সালের ১২ মে খাগড়াছড়ি জেলায় সর্বপ্রথম সদস্য পদে পুলিশ বাহিনীতে যোগদান করেন। পরবর্তীতে তার কর্মদক্ষতা, সততা ও আন্তরিকতার পুরষ্কার স্বরূপ ২০১৪ সালের ১৮ সেপ্টেম্বর কুমিল্লায় এএসআই হিসেবে যোগদান করেন। বিভিন্ন স্থানে দায়িত্ব পালন শেষে তিনি বর্তমানে কচুয়া থানায় কর্মরত রয়েছে।

এদিকে তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায়, এএসআই শাহাদাত হোসেন বলেন, এ সাফল্য আমার একার নয়, পুরো পুলিশ বিভাগের। এভাবে প্রতিটি পুলিশকে কাজের মূল্যায়ন করলে প্রশাসনিক কাজে মূল্যায়ন আসবে।

তাকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত করায় চাঁদপুরের সুযোগ্য পুলিশ সুপার সামছুন্নাহার ও কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এএসএম ইকবাল মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

গ্রেফতারী পরোয়ানায় চাঁদপুরের শ্রেষ্ঠ এএসআই শাহাদাত

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

Leave a Reply