Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে ৯ বাইক চালককে জরিমানা
বাইক

মতলব দক্ষিণে ৯ বাইক চালককে জরিমানা

মতলব দক্ষিণ উপজেলায় লাইসেন্স ও নাম্বারবিহীন বাইক( মোটরসাইকেল) চালকদের বিরুদ্ধে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে মতলব-বাবুরহাট-পেন্নাই সড়কের পানির ট্যাংকি এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৯ ( নয়) বাইক( মোটরসাইকেল) চালককে অর্থদণ্ড দিয়েছে। মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেণির নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট রেনু দাস ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব ন।

জানা গেছে , মতলব – নারায়ণপুর সড়কের পানির টাংকি এলাকায় হটাৎ করেই বাইক (মোটরসাইকেল) এর বিরুদ্ধে অভিযান চালানো হয়।। এসময় মোটরসাইকেল চালকের ড্রাইভিং লাইসেন্স, বাইকের লাইসেন্স, মাথায় হেলমেট না থাকায় এবং মেয়াদ উত্তীর্ণ কাগজপত্র কাগজপত্র নিয়ে বাইক চালানোর দায়ে বিভিন্ন ধারায় ৯টি বাইক চালকক/ মালিককে মোট ৪ হাজার ৩শত টাকা জরিমানা করা হয়। এদিকে পানির ট্যাংকি এলাকায় মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান পরিচালনার খবর পেয়ে অনেক চালক দন্ড এড়াতে ভিন্ন পথে যাতায়াত করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস বলেন, নিয়ম মেনে সড়কে মোটরসাইকেল চালাতে হবে। হেলমেট ও কাগজপত্র বিহীন মোটরসাইকেল এর বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে বলে তিনি মন্তব্য করেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৫ সেপ্টেম্বর ২০২৩