Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে ৬৩ ওয়ার্ডে একযোগে নৌকার সমর্থনে মিছিল
চাঁদপুর মতলব দক্ষিণ, চাঁদপুর মতলব দক্ষিণ

মতলব দক্ষিণে ৬৩ ওয়ার্ডে একযোগে নৌকার সমর্থনে মিছিল

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়ে উপজেলার ৬৩টি ওয়ার্ডে নৌকার সমর্থনে একযোগে মিছিল করেছে দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা।

৪ অক্টোবর, রোববার উপজেলা নির্বাচন অফিসের রিটার্নিং অফিসারের নিকট থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত পদপ্রার্থী বি.এইচ. এম কবির আহমেদের দলীয় প্রতীক নৌকা বরাদ্দ পেয়ে মতলব পৌরসভার ৯টি ওয়ার্ড এবং নায়েরগাঁও উত্তর, নায়েরগাঁও দক্ষিণ, খাদেরগাঁও, নারায়ণপুর, উপাদী উত্তর ও উপাদী দক্ষিণ ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থকরা নৌকা মার্কার মিছিল করেন।

এদিকে, উপজেলা সদরে (পৌরসভা) বিকাল সাড়ে ৫টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বি.এইচ.এম কবির আহমেদকে সাথে নিয়ে দলীয় নেতাকর্মীরা মিছিল বের করেন।

মিছিলটি মতলব বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় রিক্সা স্ট্যান্ডে সংক্ষিপ্ত পথসভার মধ্যে দিয়ে সমাপ্ত হয়। এতে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বি.এইচ. এম কবির আহমেদ।

তিনি বক্তব্যে বলেন, আগামী ২০ অক্টোবরের উপ-নির্বাচনে নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে সকল বিভেদ ভ‚লে গিয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এছাড়া উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য মতলববাসীর প্রতি অনুরোধ জানান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, উপজেলা যুবলীগ নেতা মো. জহির সরকার।

এসময় উপস্থিত ছিলেন, জেলা কৃষকলীগের আহ্বায়ক জয়নাল আবেদীন প্রধান, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রুনু, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, এম.এ আজিজ বাবুল, মতলব পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি সুকুমার ঘোষ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার, পৌরসভার কাউন্সিলর কিশোর কুমার ঘোষ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক এড. শাহ্আলম, পৌর যুবলীগ নেতা আহ্সান মৃধা, মাঈনুদ্দিন, কামাল মৃধা, রাম বিশ্বাস, উপজেলা ছাত্রলীগ নেতা সারোয়ার সরকার লিখন, রিয়াদুল আলম রিয়াদ প্রমুখ।

প্রতিবেদক:মাহ্ফুজ মল্লিক,৪ অক্টোবর ২০২০