Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ২ ইউপি উপ-নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ
প্রার্থীদের প্রতীক বরাদ্দ, প্রার্থীদের প্রতীক বরাদ্দ

কচুয়ায় ২ ইউপি উপ-নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

কচুয়া উপজেলার ১নং সাচার ও ১০নং গোহট উত্তর ইউনিয়নে আগামী ২০ অক্টোম্বর অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

৪ অক্টোবর রবিবার উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে নির্বাচন কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার কাজী আবু বকর ছিদ্দিক আনুষ্ঠানিকভাবে উপ-নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে অংশ নেয়া প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন।

প্রার্থীদের মধ্যে ১নং সাচার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মনির হোসেন (নৌকা), বিএনপি’র মনোনীত আলী আসকর (ধানের শীষ),স্বতন্ত্র মোশাররফ হোসেন ভূঁইয়া (আনারস), এসএম শুভ (চশমা)।

এছাড়াও ১০নং গোহট উত্তর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত কবির হোসেন (নৌকা), বিএনপি’র মনোনীত মোস্তফা কামাল (ধানের শীষ), স্বতন্ত্র সাঈদ মোরশেদ পলাশ (আনারস) ও হাবিবুন নবী মো: শরীফ শাহজী (মোটর সাইকেল) প্রতীক পেয়েছেন। এবং ১০নং গোহট উত্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থীদের মধ্যে আবুল কাশেম (ফুটবল) সাখাওয়াত হোসেন (বৈদ্যুতিক পাখা) ও সালাউদ্দিন (তালা) প্রতীক পেয়েছেন।

উল্লেখ্য যে, ১নং সাচার ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লা,১০নং গোহট উত্তর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাই মুন্সী এবং ৭নং ওয়ার্ডের মেম্বার সহিদ উল্লাহ মৃত্যুজনিত কারনে দু’ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও এক ওয়ার্ডের সদস্য পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,৪ অক্টোবর ২০২০