Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে সড়ক দুর্ঘটনায় আহত গৃহবধূর নিহত
accident

মতলব দক্ষিণে সড়ক দুর্ঘটনায় আহত গৃহবধূর নিহত

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় আহত গৃহবধূ তানজিলা আক্তার (২৮) মারা গেছেন। আজ রোববার সকাল ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার দগরপুর গ্রামে সড়কের ওপর দিয়ে হাঁটার সময় পেছন থেকে ওই অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হন তিনি।

তানজিলা আক্তারের স্বামীর বাড়ি উপজেলার দগরপুর গ্রামে। ওই গ্রামের বাদল মিয়ার স্ত্রী তিনি। তানজিলার চার বছরের একটি ছেলে ও আড়াই বছরের একটি মেয়ে রয়েছে।

সড়ক

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার সন্ধ্যা সাতটায় তানজিলা ও তাঁর ভাতিজি মিম আক্তার (১৯) সওদা কেনার জন্য সড়কপথে স্বামীর বাড়ির পাশে একটি দোকানের দিকে যাচ্ছিলেন। এ সময় উপজেলার নায়েরগাঁও এলাকা থেকে উপজেলা সদরগামী একটি সিএনজিচালিত অটোরিকশা পেছন থেকে তাঁদের ধাক্কা দিয়ে চলে যায়। এতে তাঁরা দুজনেই গুরুতর আহত হন। তানজিলা ও মিমের মাথা রক্তাক্ত জখম হয়। এ ছাড়া বুক, পা ও পিঠেও আঘাত পান তাঁরা। গুরুতর আহত অবস্থায় স্থানীয় ও পরিবারের লোকজন সেখান থেকে উদ্ধার করে তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তানজিলার অবস্থার অবনতি হলে ওই দিন সেখান থেকে পরিবারের লোকেরা তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ৩৯ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর আজ সকাল ১০টায় ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তানজিলার ভাসুর গোলাম নবী বলেন, তাঁর ভাবির মৃত্যুর খবর এলাকায় পৌঁছালে স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। তাঁর লাশ ঢাকা থেকে গ্রামে আনার প্রক্রিয়া চলছে। আজ দুপুরে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে। চিকিৎসকের বরাত দিয়ে গোলাম নবী আরও বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন তানজিলার ভাতিজি মিম আক্তারের অবস্থারও উন্নতি হচ্ছে না। তাঁর জীবনও সংকটাপন্ন।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম বলেন, এ ঘটনায় ওই সিএনজিচালককে আটক করা যায়নি। তবে ঘাতক সিএনজিটি আটক করা হয়েছে। এ ঘটনায় তাঁর থানায় কেউ লিখিত অভিযোগ বা মামলা করেননি। করলে ব্যবস্থা নেবেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১১ জুন ২০২৩