Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে বিধিনিষেধ বাস্তবায়নে যৌথ অভিযান       
বিধিনিষেধ

মতলব দক্ষিণে বিধিনিষেধ বাস্তবায়নে যৌথ অভিযান       

করোনা ভাইরাস সংক্রমণ রোধে  এবং সরকারের দেয়া বিধিনিষেধ বাস্তবায়নে মতলব দক্ষিণ উপজেলায় কঠোর অবস্থানে ছিল প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। 

৯ জুলাই শুক্রবার সরকার ঘোষিত লকডাউনের  নবম  দিনে  মতলব বাজারসহ বিভিন্ন পয়েন্টে অভিযান চালানো হয়। 

মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা  গাজী  শরীফুল হাসান  ও জেলা ম্যাজিষ্ট্র্যাট এনামুল হাসান,সেনাবাহিনী  এবং  পুলিশ ফোর্স উপজেলা সদরের রিক্সা স্ট্যান্ড, ম্যাক্সি স্ট্যান্ড, বাইপাস সড়ক,পানির ট্যাংকির মোড়, টিএন্ডটি এলাকাসহ গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে অভিযান চালানো হয়।

অভিযানে বিধিনিষেধ অমান্য করে বিনা প্রয়োজনে বাজারে আসা,মাস্ক পরিধান না করা এবং বাইক নিয়ে ঘোরাফেরা করার অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৮ টি মামলায় ১৬শ’ টাকা জরিমানা করা হয়েছে।

এসময় বাজারে আগত মানুষজনকে করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউন মেনে চলার জন্য এবং বিনা প্রয়োজনে বাসা বাড়ি থেকে বের না হওয়ার জন্য অনুরোধ জানানো হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী  শরিফুল হাসান বলেন, জরিমানা করা বড় বিষয় নয়,করোনা ভাইরাস থেকে সবাইকে রক্ষা করার জন্যই হচ্ছে সরকারের এ প্রচেষ্টা। তাই সবাই ঘরে থাকা, সামাজিক দুরুত্ব বজায় রাখা এবং সরকারের দেয়া বিধিনিষেধ গুলো মেনে চলাই হচ্ছে প্রত্যেকের নৈতিক দায়িত্ব। 

এসময় থানার এসআই দেলোয়ার হোসেন , মতলব প্রেসক্লাবের সভাপতি মুহাম্মাদ ইকবাল হোসেন,  সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক, রেদওয়ান আহমেদ জাকির, সদস্য সমীর ভট্টাচার্য বলু উপস্থিত ছিলেন। 

প্রতিবেদকঃমাহফুজ মল্লিক