Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণ বিএনপি থেকে শফিকুল ইসলাম সাগরের পদত্যাগ!
Saghor

মতলব দক্ষিণ বিএনপি থেকে শফিকুল ইসলাম সাগরের পদত্যাগ!

বিএনপি মতলব দক্ষিণ উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি, বৃহত্তর মতলব থানা যুবদলের সাবেক সভাপতি ও মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম সাগর দল থেকে পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন।

তাঁর নিজস্ব ফেইসবুক স্ট্যাস্টাসে উল্লেখ করেছেন, ব্যক্তি চয়েজ রাজনীতির প্রতিবাদে মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতির পদ থেকে পদত্যাগ এর সিদ্ধান্ত গ্রহণ করলাম।

গত ৬ আগস্ট শফিকুল ইসলাম সাগরের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, উপজেলা বিএনপির সাংগঠনিক কর্মকান্ড এককেন্দ্রীক ও দলীয় শৃঙ্খলা না থাকায় এবং উপাদী উত্তর ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা কেন্দ্র করে দলের স্ব-পদ থেকে পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছে !

এরইমধ্যে আমি সামাজিক যোগাযোগ ফেইসবুকে স্ট্যাস্টাস দিয়েছি। তবে তিনি জানিয়েছেন, উপজেলা বিএনপির সভাপতি এলাকায় না থাকায় আমি পদত্যাগ পত্র ৬ আগস্ট সোমবার দিতে পারিনি।

আজ (সোমবার -৬ আগস্ট) আমি পদত্যাগ পত্র জমা দেওয়ার পর সাংবাদিকদেরকে আনুষ্ঠানিকভাবে জানাবো।

তবে দলের একজন কর্মী হিসেবে সম্পৃক্ত থাকবো। এদিকে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম সাগরের দল থেকে পদত্যাগ নিয়ে মতলব দক্ষিণ উপজেলা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে গুঞ্জন চলছে।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন নেতা জানান, ওনার পছন্দের ব্যক্তিকে ইউনিয়ন কমিটিতে অন্তর্ভুক্ত না করায় হয়তো বা এ সিদ্ধান্ত নিয়েছেন।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক

Leave a Reply