Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে দুদিনে মেয়রসহ ৯০ জনকে টিকাদান
tika m

মতলব দক্ষিণে দুদিনে মেয়রসহ ৯০ জনকে টিকাদান

মতলব দক্ষিণে করোনা ভাইরাস প্রতিরোধে টিকাদান কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক। ৭ ফেব্রুয়ারি রোববার মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কর্মসূচীর উদ্বোধন করা হয়। দুইদিনে টিকা নিয়েছেন ৬০ জন।

মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কায়সার আহমেদ হিমেল, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাজীব কিশোর বণিক, মতলব পৌরসভার প্যানেল মেয়র আবুল বাসার পারভেজ মিয়াজী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খাঁন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, সহকারী শিক্ষা অফিসার আহসান হাবীবসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওসার হিমেল জানান, গত ৭ ও ৮ ফেব্রুয়ারি ৬০জনকে টিকা প্রদান করা হয়েছে।

এদিকে, টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিএইচএম কবির আহমেদ। এ সময় তিনি হাসপাতালের চিকিৎসক ও নার্সদের সাথে মতবিনিময় করেন এবং সকল কার্যক্রমে সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক, ৮ ফেব্রুযারি ২০২১