Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে মুক্তিযোদ্ধাদের এমপি রুহুলের সাথে মতবিনিময় সভা
মতলব দক্ষিণে

মতলব দক্ষিণে মুক্তিযোদ্ধাদের এমপি রুহুলের সাথে মতবিনিময় সভা

এড. নুরুল আমিন রুহুল এমপি বলেছেন, মুক্তিযোদ্ধারা হচ্ছে দেশের শ্রেষ্ঠ সন্তান। মুক্তিযোদ্ধাদের কারণেই আজ আমরা লাল সবুজের পতাকা পেয়েছি, পেয়েছি স্বাধীনতা। তাই মুক্তিযোদ্ধাদের সম্মান করা আমাদের প্রত্যেকের দায়িত্ব। মুক্তিযোদ্ধাদের সম্মান করলে আমরাও সম্মানীত হবো। বর্তমান প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। এক সাগর রক্তের বিনিময়ে পেয়েছি আমরা একটি সুন্দর স্বপ্নের বাংলাদেশ। মুক্তিযোদ্ধারা হচ্ছে জাতির শ্রেষ্ঠ সন্তান। এই শ্রেষ্ঠ সন্তানদের সম্মান দেওয়ার দায়িত্ব আপনার আমার সকলের।

৬ ফেব্রুয়ারি বিকেলে বিজয় ভবনে মতলব দক্ষিণ উপজেলার মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার ম্ুিক্তযোদ্ধাদেরকে সর্বোচ্চ সুযোগ সুবিধা প্রদান করেছেন। ভবিষ্যতে আরোও করা হবে। তাই আপনারা আমাদের আগামী প্রজন্মকে জানিয়ে যান, শিখিয়ে যান। আজকের মতবিনিময় সভায় আপনাদের প্রতি রইল শুভেচ্ছা। আগামী পৌরসভা নির্বাচনে বঙ্গবন্ধুর প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। বর্তমান সরকার উন্নয়নের কথা বলে। আর এই উন্নয়নের চিত্র আপনাদের ছেলেমেয়েদের কাছে তুলে ধরবেন।

স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের মতলব থানা শাখার আহবায়ক ও মতলব পৌরসভার প্রথম নির্বাচিত সাবেক চেয়ারম্যান আলহাজ¦ নুরুল ইসলাম নুরুর সভাপতিত্বে ও কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহম্মেদ বাদলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিএইচএম কবির আহমেদ, মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আওলাদ হোসেন লিটন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার বশির উল্লাহ সরকার, বীর মুক্তিযোদ্ধা কাজল ভট্টাচার্য্য, স্বদেশ মাষ্টারসহ অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৮ ফেব্রুয়ারি ২০২১