Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
মতলব দক্ষিণে

মতলব দক্ষিণে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মতলব দক্ষিণে উৎসব মুখর পরিবেশে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব,ঐতিহ্য ও সাফল্যের ৭৩ বছর পালিত হয়েছে।

৪ জানুয়ারি সোমবার মতলব দক্ষিণ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের যৌথ উদ্যেগে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগ নেতা সারোয়ার সরকার লিখনের সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগ নেতা কামরুল হাসান নিপুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ।

আরও বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা আঃ রহমান বাবু,মোঃ কামরুল হায়দার,মোঃ খালেকুজ্জামান সাব্বির, মোঃ কাউসার আলম পান্না,মোঃ ফাইম আকরাম,পৌর ছাত্রলীগ নেতা নাহিদ ফেরদৌস হ্রদয়, নুর মোহাম্মদ তামিম, মোঃ নাজমুল হাসান,মোঃ ঢালী,কলেজ ছাত্রলীগ নেতা মোঃ আদনান জয়,মোঃ রাজু,আবু সাইদ,ইউনিয়ন ছাত্রলীগ নেতা হ্রদয় গাজী,মোঃ রাফি,মোঃ ফয়সাল বকাউল প্রমুখ। আলোচনা শেষে কেক কাটা হয় এবং উপস্থিত ছাত্রলীগের নেতা কর্মীরা একে অপরকে কেক ও মিষ্টি বিতরণ করেন।

আলোচনাসভায় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের অগ্রযাত্রার জন্য সাংসদ আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুলের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।আলোচনার আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এছাড়া সকাল ১০ টার দিকে মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুবিন সুজন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনুর উপস্থিতিতে চরপয়ালী দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৫ জানুয়ারি ২০২১