Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণে চেয়ারম্যান ও মেম্বার পদে ১৪৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
মতলব দক্ষিণে চেয়ারম্যান ও মেম্বার পদে ১৪৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মতলব দক্ষিণে চেয়ারম্যান ও মেম্বার পদে ১৪৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ইউনিয়ন পরিষদ নির্বাচন

মতলব দক্ষিণ উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার পদে গতকাল ৭ এপ্রিল বুধবার শেষ দিনে ১শত ৪৬ জন প্রার্থী তাদের মনোনয়পত্র দাখিল করেন। তন্মধ্যে চেয়ারম্যান পদে ১৭জন, মেম্বার পদে ১শত জন ও মহিলা মেম্বার পদে ২৯জন প্রার্থী।

চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তাঁরা হলেনÑ ১নং নায়েরগাঁও উত্তর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ মিজানুর রহমান সেলিম, বিএনপি মনোনীত প্রার্থী মো. আব্দুল মান্নান সরকার, সাবেক চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী শফিকুর রহমান পাটোয়ারী (আ’লীগ বিদ্রোহী), ২নং নায়েরগাঁও দক্ষিণ থেকে আ’লীগ মনোনীত প্রার্থী আবদুস সালাম মৃধা, বিএনপি মনোনীত প্রর্থী আব্দুল মজিদ তালুকদার, স্বতন্ত্র প্রার্থী মো. নেছার, আবুল হোসেন (আ’লীগ বিদ্রোহী), স্বতন্ত্র প্রার্থী এস.এম আনোয়ার হোসেন অপু (আ’লীগ বিদ্রোহী), স্বতন্ত্র প্রার্থী মাসুদ রানা (আ’লীগ বিদ্রোহী), ৫নং উপাদী উত্তর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শহীদ উল্লাহ প্রধান, বিএনপি মনোনীত প্রার্থী মো.শামীম হোসেন মিয়াজী মিলন, স্বতন্ত্র প্রার্থী মো.কাইয়ুম খান এবং ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী গোলাম মোস্তফা, বিএনপি মনোনীত প্রার্থী মিজানুর রহমান পাটোয়ারী, ইসলামী আন্দোলন এর মনোনীত প্রর্থী আক্তারুজ্জামান, স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মো.নোয়াব খান (বিএনপির বিদ্রোহী), স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম (আ’লীগ বিদ্রোহী)।

নায়েরগাঁও উত্তর ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে সিরাজুল ইসলাম সুরুজ,কামাল হোসেন, মো. আলা উদ্দিন, কামাল হোসেন, ২নং ওয়ার্ড থেকে রাসেল পাটোয়ারী, মহন সরকার, দুলাল বেপারী, ৩নং ওয়ার্ড থেকে লোকমান হোসেন, রফিকুল ইসলাম, ৪নং ওয়ার্ড থেকে জিসান আহমেদ, কাউছার আহমেদ, শরিফ হোসেন, বিল্লাল হোসেন, নুরুজ্জামান চৌধুরী, জাহাঙ্গীর আলম, ৫নং ওয়ার্ড থেকে মনির হোসেন পাটোয়ারী, আবুল খায়ের, আনোয়ার হোসেন, মোসলেম, ৬নং ওয়ার্ড থেকে ওয়ালি উল্লাহ, আবুল বাশার, অলি উল্যাহ প্রধান, ৭নং ওয়ার্ড থেকে ইসমাইল হোসেন, আব্দুল আলিম, ওমর ফারুক পাটোয়ারী, আঃ লতিফ মেম্বার, সহিদ বেপারী, ৮নং ওয়ার্ড থেকে জর্জ মিয়া, আবুল কাসেম এবং ৯নং ওয়ার্ড থেকে মাছুম মিয়া, বিল্লাল হোসেন, রুহুল আমিন, আব্দুল হাই। সংরক্ষিত মহিলা সদস্য পদে সংরক্ষিত ১নং ওয়ার্ড থেকে নাজনীন আক্তার মনি, শাহিনূর বেগম, নাজমা বেগম, ২নং ওয়ার্ড থেকে শারমিন সুলতানা, নাছিমা আক্তার এবং ৩নং ওয়ার্ড থেকে কাজল বেগম, শিউলি বেগম, শাহনাজ আক্তার মনোনয়নপত্র দাখিল করেন।

নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে মালেক, ওমর ফারুক, জামাল পাটোয়ারী, নবীর হোসেন, সফিকুল ইসলাম, বিনয় ভূষণ দাস, জাহাঙ্গীর সওদাগর, ২নং ওয়ার্ড থেকে মোশারেফ, শাখায়েত হোসেন, নাছির উদ্দিন, ৩নং ওয়ার্ড থেকে শহিদ উদ্দিন, তরিকুল ইসলাম, ৪নং ওয়ার্ড থেকে ওলিউল্লাহ, আব্দুল আজিজ, উজ্জল তালুকদার, দেলোয়ার হোসেন, ৫নং ওয়ার্ড থেকে শাহ আলম খান, লিটন মিয়াজী, জয়নাল আবেদীন, ৬নং ওয়ার্ড থেকে হারুণ রশিদ, রুবেল পাটোয়ারী, কামরুজ্জামান, ৭নং ওয়ার্ড থেকে মোশারফ হোসেন, মিজান খান, শহিদুল শাহ, আবু সালমান, জসিম খান, আব্দুল ছামাদ, ৮নং ওয়ার্ড থেকে আলমাস মিয়াজী, গোলাম রাব্বী দেওয়ান, মনির হোসেন বেপারী, আলী আর্শ্বাদ এবং ৯নং ওয়ার্ড থেকে উত্তম কুমার দাস, নগেন্দ্র দাস, পার্থনা দাস, সংরক্ষিত মহিলা সদস্য পদে সংরক্ষিত ১নং ওয়ার্ড থেকে মাজেদা বেগম, জাহানারা বেগম, সালেহা বেগম, রাজিয়া বেগম, ২নং ওয়ার্ড থেকে পিয়ারা বেগম, মালেকা বেগম, পিয়ারা বেগম,পারভিন আক্তার এবং ৩নং ওয়ার্ড থেকে শাহিনুর বেগম, নূর জাহান বেগম মনোনয়নপত্র দাখিল করেন।

উপাদী উত্তর ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে ইসমাইল হোসেন, ইউসূফ হাজরা, ২নং ওয়ার্ড জসিম উদ্দিন, আবু তৈয়ব, লিটন সরকার, ৩নং ওয়ার্ড মোস্তফা কামাল, শরীফ হোসেন, শাহদাৎ হোসেন, আবদুল্লাহ, আমিনুল ইসলাম, ৪নং ওয়ার্ড থেকে আক্কাস বকাউল, সফিকুল ইসলাম, খলিল মিজি, জাকির হোসেন, ইসমাইল তালুকদার, ৫নং ওয়ার্ড থেকে হান্নান খান মিয়া, কামাল গাজী, ৬নং ওয়ার্ড থেকে শরফ উদ্দিন, আব্দুল মজিদ, মোহাম্মদ মাইনউদ্দিন, গিয়াস উদ্দিন, ৭নং ওয়ার্ড থেকে খলিল মৃধা, সহিদ বেপারী, সামছুজ্জামান, ৮নং ওয়ার্ড থেকে হান্নান কবিরাজ, সুরুজ মিয়া, জাকির হোসেন ছৈয়াল, লোকমান এবং ৯নং ওয়ার্ড থেকে মতিন প্রধান, রফিকুল ইসলাম, আলফাজ উদ্দিন, হাসান, সিদ্দিকুর রহমান, হুমায়ূন কবির, সংরক্ষিত মহিলা সদস্য পদে সংরক্ষিত ১নং ওয়ার্ড থেকে ফাতেমা বেগম, মোরশেদা, মাহমুদা, ২নং ওয়ার্ড থেকে নুর জাহান বেগম, রোকেয়া বেগম,খোশনেয়ারা বেগম এবং ৩নং ওয়ার্ড থেকে রেহানা আক্তার, রোকসানা আক্তার, কনিকা রানী, সুমনা মনোনয়নপত্র দাখিল করেন।

উপাদী দক্ষিণ ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে সফিকুল ইসলাম বাবু, জাকির হোসেন, কবির হোসেন তালুকদার, মিজানুর রহমান, ২নং ওয়ার্ড থেকে সর্দার রেজাউল করিম, কাউছার প্রধান, ৩নং ওয়ার্ড থেকে আবু ইউসুফ, টানু পাটোয়ারী টিটু, ইসমাইল বকাউল, হুমায়ূন রাজা, ৪নং ওয়ার্ড থেকে মো. আক্তার পাটোয়ারী, কাদির গাজী, শাহজাহান শেখ, মমিন খান, ৫নং ওয়ার্ড থেকে মোকলেস মিয়া, তাজুল ইসলাম, এটিএম সালাউদ্দিন, ৬নং ওয়ার্ড থেকে কামরুল, নুরুল ইসলাম, রায়হান, ফারুক হোসেন, ৭নং ওয়ার্ড থেকে সোহেল হোসেন রিয়াদ, মোস্তফা কামাল, মজিব খান, ৮নং ওয়ার্ড থেকে আবুল হোসেন, শাহআলম মিজি, আব্দুল হাই, বিল্লাল হোসেন এবং ৯নং ওয়ার্ড থেকে মোশারফ মিজি, দিদার হোসেন, এমদাদ হোসেন বেপারী, দুলাল মিজি, সংরক্ষিত মহিলা সদস্য পদে সংরক্ষিত ১নং ওয়ার্ড থেকে ফাতেমা আক্তার, জাহানারা বেগম, নাজমা বেগম, শারমিন, ২নং ওয়ার্ড থেকে আনজুমা বেগম, লিপি বেগম এবং ৩নং ওয়ার্ড থেকে মোরশেদা বেগম, মানু বেগম, শাহিদা বেগম মনোনয়নপত্র দাখিল করেন।
রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার (অতিঃদাঃ) আব্দুল আজিজ এর কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছে উপাদী উত্তর ও দক্ষিণ ইউনিয়নের প্রার্থীরা। এছাড়া নায়েরগাঁও উত্তর ইউনিয়নের রিটার্নিং অফিসার উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: কায়সার জামিল ও নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের রিটার্নিং অফিসার উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ তাজুল ইসলামের কাছ থেকে ওই ইউনিয়নের প্রার্থীরা মানোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন।

উল্লেখ্য, মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের শেষ তারিখ ৭ এপ্রিল, মনোনয়নপত্র বাছাই ১০ ও ১১ এপ্রিল, প্রর্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৮ এপ্রিল, প্রতীক বরাদ্ধ ১৯ এপ্রিল এবং ৭মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

পলাশ রায়, মতলব দক্ষিণ [/author]

||আপডেট: ০৯:০৬  অপরাহ্ন, ০৭ এপ্রিল ২০১৬, বৃহস্পতিবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply