Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলন
মতলব প্রেসক্লাবে

মতলব দক্ষিণে কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলন

ষড়যন্ত্র ও মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে এবং অপপ্রচারের বিরুদ্ধে মতলব প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন মতলব পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও উপজেলা ছাত্রলীগ নেতা সারোয়ার সরকার লিখন।

২৮ জানুয়ারি বিকেলে মতলব প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সারোয়ার সরকার লিখন।

তিনি বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমার বাবা মতলব দক্ষিণ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মরহুম শাহজাহান সরকার। বিগত করোনাকালীন সময়ে মতলব পৌরসভার ৩নং ওয়ার্ডসহ বিভিন্ন এলাকায় গরীব অসহায় মানুষদের পাশে থেকে সেবামূলক কাজ করেছি।

এছাড়া স্থানীয় সাংসদ আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুলের দিক নির্দেশনা মোতাবেক সেবামূলক কাজের পাশাপাশি এলাকার সামাজিক কর্মকান্ড করে আসছি।

৩নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণিপেশার মানুষের দাবির প্রেক্ষিতে আসন্ন পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নেই। ৩নং ওয়াডে আমার জনপ্রিয়তা দেখে প্রতিপক্ষ একটি মহল আমাকে ষড়যন্ত্রমূলক ভাবে একটি মিথ্যা মামলায় জড়ানো হয়। এতে ওয়ার্ডবাসীও এই সাজানো মামলার তীব্র প্রতিবাদ জানায়।

তিনি আরও বলেন, যারাই আমাকে ও আমার পরিবারকে হেয় প্রতিপন্ন করার জন্য এবং আমার নির্বাচনী জনপ্রিয়তার বিনষ্ট করার জন্য ঈষান্বিত হয়ে মিথ্যা মামলা দিয়ে অপপ্রচার করেছে তাদের মুখোশ শ্রীর্ঘই উম্মোচন হবে। জনগণের আশা ও ভালবাসা নিয়ে নির্বাচনে নেমেছি ইনশাল্লাহ জনগনই আগামি নির্বাচনে ভোটের মাধ্যমে তার সঠিক জবাব দেবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত মতলব পৌর ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি চাঁন মিয়া বেপারী, আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন বাবু, আনোয়ার হোসেন সরকার, প্রিয়তোষ সাহা, অজয় সাহা, ব্যবসায়ী সফিকুল ইসলাম, নুরুজ্জামান মাস্টার, যুবলীগ নেতা আহসান মৃধা, রাম বিশ্বাস, শরীফ মিয়াজী, নজরুল ইসলাম সবুজ, ছাত্রলীগ নেতা খালেকুজ্জামান সাব্বির, নূর মোহাম্মদ তামিম, শরীফ মিয়াজী, মামুন খান প্রমুখ।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,২৮ জানুয়ারি ২০২১