Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির পরিচিতি ও প্রস্তুতি সভা
মতলব উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির পরিচিতি ও প্রস্তুতি সভা

মতলব উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির পরিচিতি ও প্রস্তুতি সভা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির পরিচিতি সভা ও আগামী ২৮ অক্টোবর কমিউনিটি পুলিশিং ডে পালনের জন্য প্রস্তÍুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

(১৩ অক্টোবর) শুক্রবার বিকেলে উপজেলার মোহনপুর সামছুল হক চৌধুরী বাবুলের বাসভবনে উপজেলা কমিউনিটি পুলিশিং কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, উপজেলা কমিউিনিটি পুলিশিং কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ও স্বর্ণপদক প্রাপ্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল।

উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সিনিয় সহ-সভাপতি, জাতীয় শ্রমিকলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক ও তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন (সিবিএ) এর সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহমেদ (তিতাস) এর উপস্থাপনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান মোঃ আজমল হোসেন চৌধুরী।

এতে আরো বক্তব্য রাখেন, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির নব-নির্বাচিত সহ-সভাপতি মোঃ মাহবুবুর রহমান সেলিম, আ’লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বোরহান মিয়া, ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সহ-সভাপতি দেলোয়ার হোসেন দানেশ, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সহ-সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হাসান মোর্শেদ (আহার চৌধুরী), সাংগঠনিক সম্পাদক মোঃ আক্তার হোসেন সরকার, কোষাধ্যক্ষ মোঃ আঃ মালেক খান, বাগান বাড়ী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সভাপতি মোঃ সিরাজুল ইসলাম জমাদার প্রমুখ।

সভায় আগামী ২৮ অক্টোবর পুলিশই জনতা জনতাই পুলিশ’’ শ্লোগানে গঠিত কমিউনিটি পুলিশিং ডে ব্যাপকভাবে পালনের লক্ষ্যে বিভিন্ন কর্মসুচি গ্রহণ করা হয়েছে। কর্মসুচির মধ্যে রয়েছে কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা।

সভায় উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও স্বর্ণপদক প্রাপ্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল আগামী ২৮ অক্টোবর কমিউনিটি পুলিশিং ডে যথাযোগ্য মর্যাদায় এবং ব্যাপকভাবে দিবসটি পালনে উপজেলা, ছেংগারচর পৌরসভা ও উপজেলার প্রতিটি ইউনিয়নের কমিউনিটি পুলিশিং কমিটির সকলের সার্বিক সহযোগিতা ও স্বর্তস্ফুতা কামনা করেছেন।

একই সাথে তিনি কমিউনিটি পুলিশিং সংগঠনকে প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে শক্তিশালি করার উপর গুরুত্ব আরোপ করেন।

খান মোহাম্মদ কামাল
: আপডেট, বাংলাদেশ ১০:০৩ পিএম, ১৩ অক্টোবর, ২০১৭ শুক্রবার
ডিএইচ

Leave a Reply