Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তর বিএনপির ১৩ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ
মতলব উত্তর বিএনপির ১৩ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ

মতলব উত্তর বিএনপির ১৩ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এবং মতলব পৌরসভার সাবেক প্যানেল মেয়রসহ ১৩ নেতাকর্মীর জামিন না মঞ্জুর করে জেলা-হাজতে প্রেরণ করেছে আদালত।

সম্প্রতি মতলব উত্তর উপজেলার সাহেববাজার এলাকায় আওয়ামী লীগ কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগ মামলার ২০ জন আসামির মধ্যে প্রধান আসামিসহ ১৩জন গত ২৫ ফেব্রæয়ারি চাঁদপুর আদালতে জামিন চাইলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলা হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আটককৃতরা হলেন, মতলব উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হক জিতু, মতলব পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. শাহা গিয়াস, মতলব উত্তর উপজেলা যুবদলের সভাপতি রাশেদ হাসান টিপু, মতলব উত্তর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তৈাফিক আজিম মিশু, উপজেলা বিএনপির সদস্য শিমুল মোল্লা, কামরুল হাসান রাব্বী সহ অন্যান্যরা।

এদিকে নেতাকর্মীদেরকে গ্রেপ্তারের নিন্দা ও প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি এহাসুনুল হক ফটিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ব্যারিষ্টার রাজিব, উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ফেরদৌস ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক রাশেদ জামান টিপু, উপজেরা ছাত্রদলের সভাপতি আলআমিন সরকার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম নীরব।

স্টাফ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০৯:৩৩ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৮, রোববার
ডিএইচ