Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তর ছাত্রলীগের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
মতলব উত্তর ছাত্রলীগের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মতলব উত্তর ছাত্রলীগের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নানা আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ।

দিবস পালন উপলক্ষে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আ’লীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে এ কর্মসূচি শুরু হয়।

এরপর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও জেলা পরিষদের সদস্য (পরিচালক) মোঃ মিনহাজ উদ্দিন খানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদের উপস্থাপনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে উপজেলা ও ছেংগারচর পৌর ছাত্রলীগ ও থানা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদেরকে নিয়ে পৌর আ’লীগ কার্যালয়ে দুপুরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন উেপজেলা ছাত্রলীগের আহবায়ক ও জেলা পরিষদের সদস্য (পরিচালক) মোঃ মিনহাজ উদ্দিন খান ও সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ। এরপর আনন্দ র‌্যালি বের করে ছেঙ্গারচর বাজারের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, ছেংগারচর ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন,উপজেলা ছাত্রলীগের সদস্য মোঃ অলিউল্যাহ প্রধান, আমিনুল ইসলাম, খোরশেদ আলম,ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি তোফায়েল সরকার, সাধারণ সম্পাদক আল-ইমরান হোসেন, ছেঙ্গারচর পৌর ছাত্রলীগের সহ-সভাপতি খোরশেদ আলম অপু, পৌর ছাত্রলীগের নেতা সুমন, মোঃ নয়ন, দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসএম সেলিম রেজা,গজরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম জয়, প্রমুখ।

আলোচনা সভায় উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খান মোহাম্মদ কামাল
: আপডেট, বাংলাদেশ সময় ১১:০৩ পিএম, ৪ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ