Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে প্রেস ব্রিফিং
মতলব উত্তরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে প্রেস ব্রিফিং

মতলব উত্তরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে প্রেস ব্রিফিং

বর্তমান সকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত এবং সম্পৃক্তকরণের লক্ষে মতলব উত্তরে কর্মরত সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছে চাঁদপুর জেলা তথ্য অফিস।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে উপজেলা পরিষদের রজনীগন্ধা হলে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

এরপর মতলব উত্তর উপজেলা পরিষদের মায়া বীর বিক্রম অডিটোরিমে আলোচনা সভা ও চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংয়ে জেলা তথ্য অফিসার মোহাম্মদ নূরুল হক বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়ন মূলক কর্মকান্ডের বিভিন্ন তথ্য তুলে ধরেন। ব্রিফিংয়ে তিনি বিভিন্ন পত্র-পত্রিকা ও উন্নয়ন সংস্থার প্রকাশিত তথ্য অনুযায়ী বর্তমান সরকারের সময়ে প্রবৃদ্ধি, রেমিটেন্স, শিশু ও মাতৃ মৃত্যুর হার হ্রাস, বিদ্যুৎ বিভাগের উন্নয়নসহ বিভিন্ন উন্নয়নের তথ্য উপস্থাপন করেন।

এসব তথ্য পত্র-পত্রিকায় প্রকাশ করে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড জনগনের মাঝে তুলে ধরার জন্য মতলব উত্তরে কর্মরত সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান তিনি।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ বলেন, বর্তমান আ’লীগ সরকারের নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে। সে তুলনায় বিভিন্ন উপজেলার চেয়ে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় অনেক উন্নয়ন হয়েছে।

আলোচনা সভায় ইউএনও শারমিন আক্তারের সভাপতিত্বে ও জেলা তথ্য অফিসার মো. নূরুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মতলব উত্তর থানার ওসি মো. আনোয়ারুল হক, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. ফারুক হোসেন, ডা. জয়নাল আবেদীন, ভেটেরিনারী সার্জন প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার কাজী ওয়াহিদ আবু সালেহ, পিআইও বেলাল হোসেন, ভারপ্রাপ্ত পরিসংখ্যা কর্মকর্তা সায়েদুল আলম, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন), গজরা ইউপি চেয়ারম্যান হানিফ দর্জি, কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভা, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান মনজুর মোর্শেদ স্বপনসহ চেয়ারম্যানবৃন্দ ও সরকারি কর্মকর্তাবৃন্দ।

প্রতিবেদক : খান মোহাম্মদ কামাল, মতলব উত্তর
: আপডেট, বাংলাদেশ ১২ : ৪৫ পিএম, ২০ অক্টোবর, ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply