Home / উপজেলা সংবাদ / মতলব উত্তরে শিক্ষার্থীদের সাথে পুলিশের মতবিনিময়
মতলব উত্তরে শিক্ষার্থীদের সাথে পুলিশের মতবিনিময়

মতলব উত্তরে শিক্ষার্থীদের সাথে পুলিশের মতবিনিময়

মাদকমুক্ত শিক্ষাঙ্গন, মাদকমুক্ত সমাজ ব্যবস্থা গড়ে তোলা ও দেশের উন্নয়নে নারীদের ভূমিকা শীর্ষক এবং মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্কুল ও মাদ্রাসাগুলোতে শিক্ষার্থীদের সাথে মতলব উত্তর থানা পুলিশের মতবিনিময় কার্যক্রম শুরু হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকালে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি কমপ্লেক্স আল ওয়েসিয়া মাদ্রাসা ও নেদায়ে ইসলাম মহিলা ফাদ্বিল মাদ্রাসায় শিক্ষার্থীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে মাদ্রাসার রোটিন কার্যক্রমের এসএমলি চলাকালে মতলব উত্তর থানার ওসি মোঃ আলমগীর হোসেন মজুমদার শিক্ষার্থীদেরকে মমাদককে ঘৃর্ণা করো,মাদকমুক্ত সমাজ গড়বো, বাল্য বিবাহ, ইভটিজিং ও সামাজিক অপরাধকে প্রতিহত করতে সামাজিক আন্দোলন গড়ে তুলবো এবং জঙ্গিবাদমুক্ত দেশ গড়বো শিক্ষার্থীদেরকে এই শফত বাক্য পাঠ করান।

এ সময় তিনি মতলব উত্তর উপজেলায় প্রত্যেক এলাকায় মাদক নির্মূলে সামাজিক আন্দোলন ছাত্র-ছাত্রীদেরকে দায়িত্ব নেওয়ার আহবান জানান। তিনি বলেন তোমরা আগামী রদিনের জাতির ভবিষ্যৎ। কাজেই তোমরা ভালো করে পড়াশুনা করবে। সমাজের খারাপ কাজগুলো বর্জন করে দেশকে এগিয়ে যাওয়ার জন্য নিজেকে মেধাবী শিক্ষার্থী হিসেবে গড়ে তোলার আহবান জানান।

ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ কামাল হোসেন খান, নেদায়ে ইসলাম মহিলা ফাদ্বিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ শহীদ নউল্যাহ, ফরাজীকান্দি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মোঃ ফখরুল ইসলাম, প্যারেড কমান্ডার মোহাম্মদ হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন মজুমদার বলেন,ফরাজীকান্দি ইউনিয়নকে মাদকমুক্ত ঘোষণা করা হচ্ছে আগামী ২৩ মার্চ। জেলা পুলিশ সুপার সামছুন্নাহার চরকালিয়া উচ্চ বিদ্যালয়ে সমাবেশে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ঘোষণা দিবেন। তারই ধারাবাহিকতায় তোমাদের মাদ্রাসায় এসএমলিতে আমি উপস্থিত হয়েছি। এসময় ওসি আলমগীর হোসেন মজুমদার আরো বলেন, তোমরা আগামী দিনের জাতির ভবিষ্যৎ। তোমাদের দিকে জাতি তাকিয়ে আছে।
তোমাদের দিকে তাকিয়ে আছে দেশের ষোলকোটি মানুষ। এ দেশকে এগিয়ে নিতে হলে তোমাদেরকে মাদকমুক্ত দেশ গড়ার অঙ্গিকার করতে হবে।

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

: আপডেট ০২:১৪ এএম, ২২ মার্চ ২০১৬, মঙ্গলবার

ডিএইচ