Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ব্লকরেডে নৌ-ডাকাতসহ আটক ৪
মতলব উত্তরে ব্লকরেডে নৌ-ডাকাতসহ আটক ৪

মতলব উত্তরে ব্লকরেডে নৌ-ডাকাতসহ আটক ৪

চাঁদপুরের মতলব উত্তরে থানা পুলিশের ব্লকরেডে বুধবার (২৬ জুলাই) রাতে নৌ ডাকাত, মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত আসামী’সহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

মতলব উত্তর থানার ওসি মো. আনোয়ারুল হক এর নেতৃত্বে ওসি (তদন্ত) মো. আলমগীর হোসেন, এসআই মোঃ ওমর ফারুক, এসআই মোঃ শাহজাহান কামাল, এসআই মোঃ কামাল উদ্দিন, এসআই মোঃ ইব্রাহীম, এএসআই মোঃ আনোয়োর হোসেন, এএসআই মোঃ মিজানুর রহমান, এএসআই মোঃ আরিফুল ইসলাম, এএসআই মোঃ রাশেদুল ইসলাম অভিযানে অংশ নেন।

মতলব উত্তর থানা সূত্রে জানা যায়, অভিযানে মুন্সিগঞ্জ জেলার চরআব্দুল্লাহ গ্রামের সাহাবুদ্দিন সরকারের ছেলে নৌ ডাকাত মহসিন সরকার (২৭), কে ট্রলার ডাকাতির মামলার আসামী হিসেবে গ্রেফতার করা হয়েছে। উপজেলার মুদাফর গ্রামের ছানাউল্লাহর ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী বাবু (৩১) ও মোহনপুর গ্রামের আবুল কাশেম ফকিরের ছেলে দ্বীন ইসলাম (৩২) কে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর টেবিল ৯(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে।

এছাড়াও উপজেলার রুহিতার পাড় গ্রামের আব্দুল মজিদ প্রধানের ছেলে ওয়ারেন্টভুক্ত আসামী সিরাজ প্রধানকে গ্রেফতার করা হয়েছে।

মতলব উত্তর থানার ওসি মো. আনোয়ারুল হক বলেন, গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। আমাদের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

খান মোহাম্মদ কামাল
: আপডেট, বাংলাদেশ ১১: ০০ পিএম, ২৬ জুলাই ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply