Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ফনীর আঘাতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ
ruhul-deutin-contribute

মতলব উত্তরে ফনীর আঘাতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নূরুল আমিন রুহুল বলেছেন,বন্য, ঘূর্নীঝড়, অতিবৃষ্টি, অনাবৃষ্টি যে কোন ধরনের দুর্যোগ মোকাবেলার ক্ষেত্রে এ সরকার প্রসংশনীয়ভাবে কাজ করেছে। সর্বোপরী, দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন।এ দেশকে সোনার বাংলা হিসাবে দেখতে চেয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলে একসাথে কাজ করতে হবে।

শুক্রবার (৬ সেপ্টেম্র) ঘুর্ণিঝড় ফনীতে ক্ষতিগ্রস্থ মতলব উত্তর উপজেলার ৮৭টি পরিবারের মাঝ ১৮৪ বান্ডেল ঢেউ টিন ও ৫লক্ষ ২২ হাজার টাকা বিতরন উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে অ্যাড.নুরুলি আমিন রুহুল এমপি এসব কথা বলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশে উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধি দিয়েছেন। তাঁর নেতৃত্বে দেশ আলোর পথে এগিয়ে যাচ্ছে, কেউ আর অন্ধকারের দিকে ফিরে যাবে না। সন্ত্রাস ও জঙ্গীবাদের স্থান এদেশে হবে না।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশে রাজনৈতিক স্থিতিশীলতা, আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নসহ শান্তি বিরাজ করায় উন্নয়নধারা অব্যাহত রয়েছে। গ্রামে গ্রামে বিদ্যুত পৌছেছে। গ্রাম এবং শহর প্রায় সমান্তরাল উন্নয়ন অগ্রগতিতে ধাবিত হচ্ছে।

অ্যাড.নুরুল আমিন রুহুল এমপি বলেন, মতলবে এখন সর্বদা শান্তির বাতাশ বইছে। মতলবে কেউ যাতে এই শান্তি,শৃঙ্খলা কাউকে এ শান্তি নষ্ট করে অরাজগতা ও বিশৃঙ্খলা করতে দেওয়া হবে না।

তিনি আরও বলেন,মতলব উত্তকর উপজেলার চরাঞ্চল চরকাশিম বোরচর বীজ উৎপাদনগার এবং বাহেরচরে ও বোরচরে অর্থনৈতিক জোন গড়ে উঠবে। এরফলে এই চরাঞ্চলের মানুষের জীবন যাত্রার মান বেড়ে যাবে। উন্নয়নে বিশ^াসী। কথায় নয়,কাজে বিশ^াসী। কাজেই কাজের মাধ্যমে প্রমান করবো আমি কতটুকৃ উন্নয়ন করেছি। আপনারা আমার জন্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন যেন মতলবের মানুষের স্বপ্ন পুরন করতে পারি।

মতলব উত্তর উপজেলার এখলাশপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আকতারের সভাপতিত্বে ও মতলব উত্তর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুকের সন্ঞ্চালনায়

বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব)আওরঙ্গজেব,এখলাছপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ,শাহবাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সদস্য রাধেশাম সাহা, উপজেলা আ’লীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী কাজী মিজানুর রহমান, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, চাঁদপুর জেলা যুবলীগের সদস্য শাখওয়াত হোসেন গাজী, মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ,এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই প্রধান, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক, সাবেক যুগ্ম আহবায়ক এডভোকেট জসিম উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন ছেংগারচর পৌর আ’লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, উপজেলা আ’লীগের মুক্তিযোদ্ধার বিষয়ক সম্পাদক ইফতেকার আহম্মেদ পেরু,চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য বোরহান উদ্দিন ডালিম, বাংলাদেশ আলীগের উপ-কমিটির সদসস্য আমিনুল ইসলাম, উপজেলা যুবলীগের সদসস্য কাজী হাবিবুর রহমান, এডভোকেট সেলিম মিয়া, জহিরুল ইসলাম চৌধুরী, ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ ওমর খান, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন জয়, সাংগঠনিক সম্পাদক কাজী আঃ মতিন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা হারিস মাহমুদ দীপন, নুরনবী খান,সহ নেতৃবৃন্দ।

প্রতিবেদক : খান মোহাম্মদ কামাল, ৭ সেপ্টেম্বর ২০১৯