Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে গজরা ইউপিতে নৌকার পক্ষে উঠান বৈঠক
গজরা

মতলব উত্তরে গজরা ইউপিতে নৌকার পক্ষে উঠান বৈঠক

চাঁদপুর-২ আসনের (মতলব উত্তর-দক্ষিণ) আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার মতলব উত্তরে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে গজরা ইউনিয়নে শিল্পকলা একাডেমির সামনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন- নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার জোষ্ঠ্য পুত্র ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী ও চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সুর্বনা চৌধুরী বীণা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য প্রার্থী হিসেবে মায়া চৌধুরীকে বাছাই করেই আপনাদের কাছে পাঠিয়েছেন। মায়া চৌধুরী যখনই এই এলাকার জনপ্রতিনিধি ছিলেন, তিনি তখন ব্যপক কাজ করেছেন। কিন্তু কিছু কাজ উনার অসমাপ্ত ছিল, তিনি সেগুলো শেষ করে যেতে পারেনি। ইনশা আল্লাহ, আগামী নির্বাচনে জয়ী হলে তিনি সেই অসমাপ্ত কাজগুলো শেষ করতে পারবেন।

তিনি আরো বলেন, আমার স্বামী প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরীর দীপু মতলব নিয়ে অনেক পরিকল্পনা ছিল। তার বাবা মায়া চৌধুরী এমপি হলে মন্ত্রী হবে। তাকে নিয়ে এলাকার উন্নয়ন করবে।
কিন্তু আজ দীপু চৌধুরী নেই। আর তাই, তার স্বপ্ন পূরন করা আমাদের দায়িত্ব। নির্বাচনে মায়া চৌধুরী নির্বাচিত হলে ছেলের স্বপ্ন পূরণের পাশাপাশি আপনাদের স্বপ্নও পূরণ করবেন।

গজরা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি সালেহা বেগমের সভাপতিত্ত্বে ও উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবং সাবেক ইউপি চেয়ারম্যান হানিফ দর্জির পরিচালনায় আরো বক্তব্য দেন- মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, গজরা ইউপির সংরক্ষিত ২নং ওয়ার্ডের মহিলা সদস্য আসমা আক্তার খুকি, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক পুতুল আক্তার।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপির সাবেক চেয়ারম্যান শহীদ উল্লাহ মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছানাউল্লাহ মোল্লা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী, ছেংগারচর পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিল্লাতুননেছা মিলি, সাধারণ সম্পাদক শিউলি আক্তার, গজরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম জয়, সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ আওয়ামী অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

নিজস্ব প্রতিবেদক, ২৮ ডিসেম্বর ২০২৩