মতলব উত্তরে ইন্দুরিয়া উবির পুনর্মিলনী রেজিস্ট্রশন ক্যাম্পিং

এসো স্মৃতির প্রাঙ্গনে, মিলি প্রীতির বন্ধনে -ফিরে যাই শৈশবে, মেতে উঠি উৎসবে, এই স্লোগানকে সামনে রেখে ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রথম পুনর্মিলনী ২০২৩ উপলক্ষে রেজিস্ট্রেশন ক্যাম্পিং ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২ ডিসেম্বর শুক্রবার বিকাল ৩টার দিকে সময় হাতিঘাটা টরকি মাদ্রাসা মাঠে এই রেজিষ্ট্রেশন ক্যাম্পিং ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার ১৪ সুলতানা বাদ ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক খোকন। প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী মুক্তার হোসেন,

ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনীর আহবায়ক কৃষি বিদ রুহুল আমিনের সভাপতিত্বে ও সদস্য সচিব সগির আহমেদ এর পরিচালনায় বিষেশ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ,সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সভাপতি আবুল বাশার খোকন, বিশিষ্ট ব্যবসায়ী মুক্তার হোসেন, ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বশির আহমেদ, সহকারী প্রধান শিক্ষক মান্নান মাষ্টার, সুলতানা বাদ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সাইফুল ইসলাম স্বপন, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য লাভলী বেগমে,২ নং ওয়ার্ড সাবেক মেম্বার নূরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মুক্তার হোসেন, ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য জহির মেম্বার, ৩ নং ওয়ার্ড সাবেক মেম্বার শাহাজাহান, সহ আরো অনেক।

এ সময় বক্তারা বলেন, ১৯৩৯ সালে বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হলেও অদ্যবধি এই বিদ্যালয়টিতে কোন রিইউনিয়ন বা পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়নি। তাই এ বছর আমরা সমস্ত প্রাক্তন ছাত্র-ছাত্রীরা একত্রিত হয়েছি, স্কুলের বর্তমান শিক্ষক মন্ডলীদের সাথে আলাপ-আলোচনা করে এই উদ্যোগ নেওয়া হয়েছে। । আশা করছি সকলের সহযোগিতায় একটি সফল পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন করতে পারব। সকলের আন্তরিক সহযোগিতায় কামন করছি আমরা।

,বক্তারা আরো বলেন, স্কুলের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠান সফলভাবে বাস্তবায়ন করা অবশ্যই একটি চ্যালেঞ্জ। তবে আমরা সেই চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত আছি। তিনি স্কুলের সকল প্রাক্তন ছাত্রছাত্রীদের নিকট যার যার অবস্থান থেকে সহযোগিতা করলে ইনশাআল্লাহ পুনর্মিলনী সফল করতে পরবো আমরা। শুনতে পাচ্ছি কে বা কারা পুনর্মিলনী বানচালের চেষ্টা করছে আমারা বলে দিতে চাই কোন ষড়যন্ত্র করে আমাদের এই মিলন মেলাকে বন্ধ করা যাবে না। আমার সকল প্রাক্তন ছাত্রছাত্রী ঐক্যবদ্ধ আছি সঠিক সময়ে পুনর্মিলনী হবে ইনশাআল্লাহ।

আলোচনা শেষে,পুনর্মিলনী রেজিষ্ট্রেশন কমিটির হাতে রেজিষ্ট্রেশন ফরম তুলে দেন অতিথি বৃন্দ ও আহবায়ক কমিটির সদস্যরা।

নিজস্ব প্রতিবেদক, ২ ডিসেম্বর ২০২২

Share