Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরের দুর্গাপুর ইউনিয়ন যুবলীগ কমিটি
মতলব উত্তরের দুর্গাপুর ইউনিয়ন যুবলীগ কমিটি

মতলব উত্তরের দুর্গাপুর ইউনিয়ন যুবলীগ কমিটি

‎Wednesday, ‎April ‎15, ‎2015  08:37:41 PM

আক্তারুজ্জামান আরমান সভাপতি ও ইসমাইল হোসেন ডালিম সম্পাদক

মোঃ কামাল হোসেন খান :
মতলব উত্তর উপজেলা বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫নং দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। মোঃ আক্তারুজ্জামান আরমানকে সভাপতি এবং ইসমাইল হোসেন ডালিমকে সাধারণ সম্পাদক করে দূর্গাপুর ইউনিয়ন যুবলগের কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৫ এপ্রিল) বিকেলে উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির হোসেন ও সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন এ কমিটি অনুমোদন করেন।

উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির ও সাধারণ সম্পাদক কাজী মোঃ শরীফ হোসেন স্বাক্ষরিত সাংবাদিকদের কাছে পাঠানো বিজ্ঞপ্তিতে জানাযায়, সভাপতি -মোঃ আক্তারুজ্জামান আরমান,সহ-সভাপতি- মোঃ সফিকুল ইসলাম সিকদার, সাধারণ সম্পাদক-ইসমাইল হোসেন ডালিম,যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ স্বপন মুন্সী, সাংগঠনিক সম্পাদক- মোঃ আতিকুর রহমান সোহান এই ৫ সদস্য বিশিষ্ট উপজেলার ৫নং দুর্গাপুর ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী যুবলগের কমিটি ঘোষণা করা হয়েছে।

মতলব উত্তরের দুর্গাপুর ইউনিয়ন যুবলীগ কমিটিসম্পাদক পদে সম্মেলনে যারা প্রার্থী হয়েছিলেন তারা প্রত্যেকেই নেতৃত্ব দেওয়ার যোগ্যতা রাখে, কিন্তু একই পদে একাদিক ব্যক্তিকে রাখা যাবে না বলে অন্য প্রার্থীদেরকে রাখা সম্ভব হয়নি। মেধা, প্রজ্ঞা এবং সাংগঠনিকতার বিচার বিশ্লেষণ করে আধুনিক মতলবের রূপকার, ঢাকা মহানগর আ’লীগের সাধারণ সস্পাদক, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিরবিক্রম ও তার সুযোগ্য উত্তরসুরী কেন্দ্রীয় যুবলীগ নেতা মতলবের তরুণ ও যুবসমাজের অহংকার মতলবের ছাত্রসমাজ ও যুবসমাজের স্পন্দন এবং মতলব উত্তর উপজেলা যুবলীগের অভিভাবক সাজেদুল হোসেন চৌধুরী দিপুর হাতকে শক্তিশালী করে মতলব উত্তর উপজেলা যুবলীগকে সুসংঘঠিত করার লক্ষে এই কমিটি ঘোষণা করা হয়েছে।

এদিকে নবগঠিত দূর্গাপুরের ইউনিয়ন যুবলীগের কমিটির নেতৃবৃন্দকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে উৎপাদনশীল শিক্ষা ব্যবস্থার মাধ্যমে সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়ে তোলার পাশাপাশি বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঐতিহ্য ও আর্দশ ধরে রেখে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে যুবলীগের প্রতিিিট নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে বলে জানিয়েছেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম সুযোগ্য পুত্র, কেন্দ্রীয় যুবলীগ নেতা মতলবের তরুণ ও যুবসমাজের অহংকার মতলব উত্তর উপজেলা যুবলীগের অভিভাবক সাজেদুল হোসেন চৌধুরী দিপুর ।

মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মোঃ শরীফ হোসেন নবগঠিত দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দের উদ্দেশে বলেন, সারা দেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য এবং পেট্রোল বোমা মেরে মানুষ পুড়িয়ে মারাসহ সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে অতীতের মতো এবারো যুবলীগ বলিষ্ঠ ভূমিকা পালন করেছে। আগামী দিনেও মতলবের মাটি ও মানুষের জননন্দিত নেতা আধুনিক মতলবের উন্নয়নের রূপকার, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির মতলব উত্তর উপজেলাকে একটি মিনি সিঙ্গাপুর সিটি হিসেবে প্রতিষ্ঠার স্বপ্ন বাস্তবায়নে উপজেলা যুবলীগের নেতৃত্বে দুর্গাপুর ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দ আন্দোলন সংগ্রামে ভূমিকা পালন করবে। একই সাথে সংগঠনকে আরো শক্তিশালী করতে অগ্রহণী ভূমিকা পালন করবে বলে আমি আশা করি।

দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের নব-নির্বাচিত সভাপতি আক্তারুজ্জামান আরমান ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ডালিম জানান, মতলব উত্তর ছাত্রলীগকে সুসংঘঠিত করার লক্ষে কাজ করে যাবো

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes