Home / উপজেলা সংবাদ / মতলবে ৮ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ইমাম আটক
মতলবে ৮ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ইমাম আটক

মতলবে ৮ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ইমাম আটক

চাঁদপুরের মতলব উত্তরে এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এমদাদ উল্যাহ (২৭) নামে মসজিদের এক ইমামকে আটক করেছে পুলিশ। সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে। গণধোলাইয়ের পর বুধবার দুপুরে মতলব উত্তর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে ইমামকে। এ ঘটনায় ওই মিশুর মা মতলব উত্তর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত ও আটক এমদাদ উল্যাহ মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৫নং ওয়ার্ড ওটারচর গ্রামের দক্ষিণকান্দি মিয়াজী বাড়ি জামে মসজিদের ইমাম। তিনি উপজেলার রুহিতারপাড় এলাকার বিল্লাল হোসেনের ছেলে। গত এক মাস আগে ৫ হাজার টাকা বেতনে সে এই মসজিদে তিনি ইমাম হিসেবে যোগদান করেন। সে দেড় বছর আগে চাঁদপুরের ফরিদগঞ্জে চান্দা গ্রামের মৃত জামাল হোসেনের মেয়েকে বিয়ে করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সকাল ৯টার সময় ওই শিশুটি মসজিদের ইমামকে খাবার দিতে গেলে ইমাম শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে ¯মতলব উত্তর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে দেয়। আর স্থানীয় লোকজন ইমামকে আটক করে বিষয়টি পুলিশকে জানায়। পরে মতলব উত্তর থানার এসআই মোঃ আবু হানিফ, ও এসআই মোঃ কামাল ঘটনাস্থলে গিয়ে অভিযুকক্ত ইমামকে আটক করে।

মতলব উত্তর থানার ওসি মো. কবির হোসেন জানান, ওটারচর গ্রামে ৮ বছর বয়সী এক শিশু গত ১ মাস আগে তার নানীর বাড়িতে বেড়াতে আসে। তার গ্রামের বাড়ি কুমিল্লার চান্দিনা এলাকায়। সকালে শিশুটি ইমামের জন্য নাস্তা নিয়ে গেলে তাকে একা পেয়ে ইমামের কক্ষে ধর্ষণের চেষ্টা করে।

ওসি বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শিশুটিকে ডাক্তার পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হবে। রিপোর্ট পাওয়ার পরেই বুঝা যাবে শিশুটি ধর্ষণ হয়েছে কিনা। আইন অনুযায়ী তার বিরুদ্ধে নেওয়া হবে।