Home / জাতীয় / বিদ্যুৎ দিয়ে দহগ্রাম-আঙ্গোরপোতাবাসীকে আলোকিত করেছি : প্রধানমন্ত্রী
Pm
ফাইল ছবি

বিদ্যুৎ দিয়ে দহগ্রাম-আঙ্গোরপোতাবাসীকে আলোকিত করেছি : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা ক্ষমতায় আসার পর তিনবিঘা করিডোর ২৪ ঘণ্টা খোলা রাখার ব্যবস্থা করেছি। মূলভূখণ্ডের সাথে পাকা রাস্তা নির্মাণ করে যোগাযোগ ব্যবস্থা চালু করেছি। বিদ্যুৎ দিয়ে দহগ্রাম-আঙ্গোরপোতাবাসীকে আলোকিত করেছি। ডিজিটাল কেন্দ্র স্থাপন করে তথ্য সেবার ব্যবস্থা চালু করেছি।

বুধবার দুপুরে গণভবন থেকে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম-আঙ্গোরপোতা ইউনিয়ন পরিষদ মাঠে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম এমপির সঙ্গে কথা বলার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামীণফোনের থ্রি-জি নেটওয়ার্কের আনুষ্ঠানিক উদ্ধোধনে এসব কথা বলেন।

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম-আঙ্গোরপোতায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে গ্রামীণফোনের থ্রি-জি নেটওর্য়াকের উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

পাটগ্রামে অবস্থিত কনফারেন্স অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, আমরা দহগ্রামবাসীর জন্য ৬ কিলোমিটার ফাইবার অপটিক্যাল স্থাপন করবো।

তিনি আরও বলেন, একটি বাড়ি একটি খামার প্রকল্প চালু করে এই এলাকার মানুষ অনেক এগিয়ে গেছেন। দেশে উচ্চগতির নেটওয়ার্ক ব্যবস্থা চালু হয়েছে।

তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান যে, দহগ্রামবাসী উন্নয়ন থেকে বঞ্চিত হয়নি। দহগ্রামে গ্রামীণফোনের থ্রি-জি নেটওয়ার্ক চালু করায় গ্রামীণফোনকে ধন্যবাদ জানান।

স্থানীয় সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান মোতাহার হেসেন, গ্রামীণফোনের সিইও রাজিব শেঠি, সিএমও ইয়াসির আজমান উদ্বোধনের সময় গণভবনে এবং চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার, মাহমুদ হোসেন এসময় প্রতিমন্ত্রীর সঙ্গে দগগ্রামে উপস্থিত ছিলেন।

সূত্র মতে এই কার্যক্রমের উদ্বোধন শেষে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বিকেলে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর হয়ে বিমানযোগে ঢাকা ফিরে যাবেন।

নিউজ ডেস্ক || আপডেট: ০৫:৪০ পিএম, ২৫ নভেম্বর ২০১৫, বুধবার

এমআরআর