Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে ১২টি ভেসাল জাল ধ্বংস : ৫ হাজার মিটার কারেন্ট জাল উদ্ধার
Matlab uddar-chandpurtimes2

মতলবে ১২টি ভেসাল জাল ধ্বংস : ৫ হাজার মিটার কারেন্ট জাল উদ্ধার

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় টাস্কফোর্সের অভিযানে ১২টি ভেসাল ( ভেলজাল) ধ্বংস ও ৫ হাজার মিটার কারেন্ট জাল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৬অক্টোবর) দিনব্যাপী উপজেলার মেহরন, কাজিয়ারা, নারায়ণপুর, নাগদা, ঘিলাতলী, মুন্সীরহাট, বরদিয়া আড়ং মোবারকদীসহ বিভিন্ন এলাকার খালগুলোতে অভিযান চালিয়ে ১২টি ভেসাল (ভেলজাল) ধ্বংস করা হয় এবং ৫ হাজার মিটার কারেন্ট জাল উদ্ধার করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা ইসলাম। এ সময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ফারহানা আক্তার, মতলব দক্ষিণ থানার এএস আই সাইফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন। এ দিকে নিষেধাজ্ঞা অমান্য করে ভেসাল (ভেলজাল) দিয়ে মাছ শিকার করায় ২ জেলেকে আটক করা হয়।

আটককৃত জেলেদের মধ্যে নাগদা গ্রামের লপ্তে আলীর ছেলে মিজানকে (২৫) এক মাসের কারাদন্ড ও মোবারকদী গ্রামের মৃত আমির হোসেনর ছেলে সামছুল হক মাঝি (৫৫)কে ১ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা ইসলাম। এদিকে উদ্ধারকৃত কারেন্ট জালগুলো পুড়িয়ে ফেলা হয়।

মো. কামাল হোসেন খান

মো. কামাল হোসেন খান

কামাল হোসেন খান, মতলব (চাঁদপুর) ||   আপডেট: ০৭:২৫ পিএম, ০৭ অক্টোবর ২০১৫, বুধবার

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫