Home / উপজেলা সংবাদ / মতলবে স্কুল-মাদ্রাসার শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
মতলবে স্কুল-মাদ্রাসার শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মতলবে স্কুল-মাদ্রাসার শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মতলব উত্তর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ রোববার বিকেলে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু আরো বলেন, প্রত্যেকটি স্কুলে খেলোয়াড় তৈরি করার জন্য প্রতিটি স্কুলে খেলাধুলার সামগ্রী দেয়া হবে। খেলাধুলায় সুস্থমন ও সুস্থদেহ বিরাজ করে। খেলাধুলা শরীর ও মনকে প্রফুল্ল রাখে। খেলাধুলার মাধ্যমে নিজেকে জাতীয় ও আন্তজার্তিকভাবে পরিচিতি লাভ করা সম্ভব।’

প্রতিযোগিতায় মতলব উত্তর উপজেলা পর্যায়ে ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়র গৌরব অর্জন করেছে।

দুপুরে ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় বনাম নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় ফাইনালে প্রতিদ্বন্বিতা করেন। প্রথমেছেংগার মডেল উচ্চ বিদ্যালয় নির্ধারিত ৮ ওভারের খেলায় ৫ উইকেট হারিয়ে ১১৮ রান করে। ১১৯ রানের জবাবে নাউরী আহম্মদীয় উচ্চ বিদ্যালয় ৫২ রানে অলআউট হয়ে যায়।

ফলে ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় ৬৪ রানে জয় লাভ করে। আর ফাইনালে জয়লাভে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে চাঁদপুর জেলা পর্যায়ে খেলার গৌরব অর্জন করে।

আগামী ৪ জানুয়ারী বিজয়ী দল চাঁদপুরের জেলা পর্যায়ে খেলবে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা মাদ্যমিক শিক্ষক সমিতির প্রচার সম্পাদক ও স্কাউটস সম্পাদক ঢালী কামরুজ্জামান হারুনের পরিচালনায় পুরস্কার বিতরণী আলোচনা সভায় বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সরকার মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন-সাধারণ সম্পাদক সাংবাদিক সামছুজ্জামান ডলার, ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য সাংবাদিক মোঃ কামাল হোসেন খান প্রমুখ।

মতলব উত্তর করেসপন্ডেন্ট ।। আপডেট : ০১:০০ এএম, ২৮ ডিসেম্বর ২০১৫, সোমবার

ডিএইচ