Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারের মৃত্যু
বৃহত্তর মতলবের, বৃহত্তর মতলবের

মতলবে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারের মৃত্যু

বৃহত্তর মতলবের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা তমিজ উদ্দিন আহমেদ আর বেঁচে নেই। তিনি আজ সোমবার সকাল ১১ টার দিকে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি … রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নস্থ নিশ্চিন্তপুর গ্রামের এই কৃতি সন্তান মৃত্যুকালে স্ত্রী, ১ পুত্র ও ৩ কন্যা সন্তান রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ আজ মাগরিব বাদ নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় ও ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। স্বাধীনতা যুদ্ধের এই বীর সেনানী ব্যক্তি জীবনে চাকুরী করেছেন, ঠিকাদারী করেছেন সর্বোপরি মানুষের যে কোন প্রয়োজনে পাশে দাঁড়াতেন।

মরহুমের মৃত্যুতে স্থানীয় সাংসদ এ্যাড. নুরুল আমিন রুহুল এমপি, সাবেক মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, কেন্দ্রীয় যুবলীগের সাধারন সম্পাদক মাইনুল ইসলাম খান নিখিল, চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এমএ ওয়াদুদ, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনজুর আহমদ।

ঢাকা মহানগর উত্তর আ’লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড. ফজলুল হক সরকার হান্নান, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা বৃহত্তর মতলবের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা রতন, স্বর্নপদক প্রাপ্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শামসুল হক চৌধুরী বাবুল, মতলব উত্তর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুজাম্মেল হক গভীর শোক প্রকাশ করেছেন।

নিজস্ব প্রতিবেদক,৪ জানুয়ারি ২০২১