Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে সংবাদ সম্মেলনে স্বতন্ত্রপ্রার্থী ইসফাক আহসান
সংবাদ

মতলবে সংবাদ সম্মেলনে স্বতন্ত্রপ্রার্থী ইসফাক আহসান

চাঁদপুর-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার অনুসারীদের বিরুদ্ধে আবারও নির্বাচনি প্রচারণার বাঁধা এবং হামলার অভিযোগ করেছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান।

৩ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় মতলব উত্তরের নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। এ হামলায় ঈগল প্রতীকের ৫ সমর্থক আহতসহ উঠোন বৈঠকের চেয়ার-টেবিল ভাংচুর করা হয়েছে বলে দাবী তার।

মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা নিয়ে গঠিত চাঁদপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান বলেন, ‘আমি যেখানেই নির্বাচনি প্রচারণায় যাচ্ছি, সেখানেই নৌকার প্রার্থীর সন্ত্রাসী বাহিনী বাঁধা সৃষ্টি করছে। আজকেও আমার প্রচারণায় বার বার বাঁধা দিয়েছে। মতলব উত্তর বাগানবাড়ি ইউনিয়নে মোটরসাইকেলের বহর নিয়ে সামনে-পেছন থেকে আমাদের উপর হামলার চেষ্টা করে। তবে সেখানে পুলিশ থাকায় তারা হামলা করতে পারেনি। এরপর বিজেবি উপস্থিত হলে সন্ত্রাসীরা তাদের সামনেও হামলার চেষ্টা করে।

ইসফাক আহমেদ বলেন, আজ আমার একটি নির্বাচনি উঠোন বৈঠকের চেয়ার-টেবিল ভাংচুর করেছে। শুধু তাই নয় মতলব সাদুল্লাপুর পাঠান বাজারে আমার ঈগল প্রতীকের ৫জন সমর্থক আহত করেছে। এসব হামলার ভিডিওচিত্র আমি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে পাঠিয়েছি। গতকালও তারা আমার নেতাকর্মীর উপর হামলা করেছে। এতে একজন সাংবাদিক আহত হয়েছেন। এখানে নৌকার প্রার্থী আমার সকল কাজে সকল রকমের বাঁধা দিচ্ছেন। এমনকি তিনি বার বার নির্বাচনি আচড়ণবিধি লঙ্ঘন করছেন। তার সমর্থকরা প্রশাসনের সামনেই মোটরসাইকেল মহোড়া দিচ্ছে।

ঈগল প্রতীকের এ স্বতন্ত্রপ্রার্থী আরো বলেন, এতোকিছুর পরেও আমি মতলবের যেখানেই যাচ্ছি, সেখানেই ব্যপক সাড়া পাচ্ছি। ভোটারা আমাকে বলেছে, যদি সুষ্ঠ ভোট হয়- আর জনগণ যদি ভোট দেয়, তবে আমি বিপুল ভোটে বিজয়ী হবে ইনশাআল্লাহ। তাই নৌকার প্রার্থীকে বলবে, আপনি আমার মুরব্বী। হিংসাত্মক পথ ছেড়ে দিয়ে আসুন, একটি সুষ্ঠ নির্বাচনের পরিবেশ সৃষ্টি করি।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৩ জানুয়ারি ২০২৪