Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে শ্রমিকদের মাঝে গরুর মাংস বিতরণ
Ghosto-..

মতলবে শ্রমিকদের মাঝে গরুর মাংস বিতরণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিবহন মালিক সমিতি ও উপজেলা শ্রমিকলীগের উদ্যোগে উপজেলা পরিবহন শ্রমিকদের মাঝে শনিবার (৯ জুন) দুপুরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরুর মাংস বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক ও শ্রমিকলীগ নেতা মোঃ শামীম প্রধানের সার্বিক ব্যবস্থাপনা ও নেতৃত্বে পরিবহন শ্রমিকদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার প্রায় দু’শতাধিক শ্রমিকদের মাঝে এ মাংস বিতরণ করা হয়।

এসময় উপজেলা পরিবহন মালিক সমিতির সভাপতি মোঃ নান্নু মিয়া সরকার, সাধারণ সম্পাদক ও শ্রমিকলীগ নেতা শামীম প্রধান, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিবহন কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোঃ খোরশেদ আলম প্রধান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন সর্দার, পরিবহন শ্রমিক নেতা মোঃ আয়নাল হক, শ্রমিকলীগ নেতা কবির হোসেন, মনির হোসেন, তবদিল হোসেন, মোঃ ইউসুফসহ পরিবহন শ্রমিক অন্যান্য সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, প্রতি বছর পবিত্র মতলব উত্তর উপজেলা পরিবহন মালিক সমিতি ও উপজেলা শ্রমিকলীগের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপজেলা পরিবহন শ্রমিকদের মাঝে ঈদের আনন্দ নিজেদের মধ্যে ভাগাভাগি ও উপভোগ করার জন্য পাঞ্জাবি বিতরণ করা হয়ে থাকে।

এটি একটি ব্যাতিক্রমী উদ্যোগ এবং অনন্য উদাহরণ হিসেবে স্থানীয়রা মূল্যায়ন করেছে।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল

Leave a Reply