Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে শীতার্তদের মাঝে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ
Shitatoder combol

মতলবে শীতার্তদের মাঝে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ

আত্ম-মানবতার সেবার ইসলামী ব্যাংক ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে শুক্রবার (১৯ জানুয়ারি) চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সুবিধাবঞ্চিত দরিদ্র , এতিম ও অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার মোহনপুর ইউনিয়নের পাঁচআনী গ্রামে ইসলামী ব্যাংক লিঃ এর পরিচালক ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশন অডিট কমিটির চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম এফসিএ এর বাড়িতে এ কম্বল বিতরণ করা হয়।

ব্যাংকের পরিচালক আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোঃ সাইফুল ইসলাম এফসিএ উপস্থিত থেকে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের এ্যাসিটেন্ট জেনারেল ম্যানেজার ফৌজ ইলাহী, ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের প্রধান ও ব্যংাকের ভাইস প্রেসিডেন্ট মোঃ মোশারফ হোসাইন, সহকারী অফিসার মোঃ এমরান হোসেন, ব্যাংকের ভিপি মোঃ নুরুল হোসাইন, পিও মোঃ জাকির হোসাইন পাঠান, অফিসার মোঃ মোহসিন উদ্দিন, মোঃ খায়রুল বাদশা, আঃ কাদের প্রমূখ, সমাজ সেবক মোঃ ছানাউল্যাহ, মোশারফ হোসেন মুন্সী, শাহজাহান মুন্সী, আঃ হান্নান মুন্সী,পৌর যুবলীগ নেতা মোঃ আল-আমিন। অনুষ্ঠানে দেড় হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
এসময় কম্বল বিতরণকালে আলোচনাকালে ইসলামী ব্যাংকের পরিচালক আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোঃ সাইফুল ইসলাম এফসিএ বলেন,বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়। প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। বর্তমান সরকার দেশের উন্নয়নের যে লক্ষ্য নিয়ে কাজ করছে তার সুফল পাচ্ছে জনগণ।

তিনি আরো বলেন, যারা বিত্তবান বা সমাজে একটু প্রতিষ্ঠিত তারা ইচ্ছা করলেই দরিদ্র -নীপিড়িত মানুষের পাশে দাঁড়াতে পারে। অসহায়দের জন্য সাহায্যের হাত বাড়িয়ে তাদের পাশে দাঁড়ানোর জন্য এ সময় তিনি ইসলামী ব্যাংকের মতো সমাজের বিত্তবান ও প্রতিষ্ঠিত ব্যক্তিদের প্রতি আহ্বান জানান।

খান মোহাম্মদ কামাল
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ পিএম, ১৯ জানুয়ারি ২০১৮, শুক্রবার
ডিএইচ