Home / চাঁদপুর / বাল্যবিয়ে প্রতিরোধে সবাই একযোগে কাজ করতে হবে : এসপি শামসুন্নাহার
s a tv

বাল্যবিয়ে প্রতিরোধে সবাই একযোগে কাজ করতে হবে : এসপি শামসুন্নাহার

এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে চাঁদপুরে আলোচনা, কেক কাটা ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। কর্মসূচির দ্বিতীয় দিন শুক্রবার (১৯ জানুয়ারি) শুক্রবার সকাল ১০টায় চাঁদপুর প্রেসক্লাব মাঠে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বলেন বলেন, আমরা সবাই মিলেমিশে একে অপরের দুঃখ-কষ্ট ভাগাভাগী করে বাঁচতে চাই। দেশের উন্নয়নকে এগিয়ে নিতে আমরা সবাই একে অপরের পরিপূরক। তাই দেশকে এগিয়ে নিতে হলে সবার সহযোগিতা প্রয়োজন। আমাদের মাননিয় প্রধানমন্ত্রী কিছু সমস্য চিহ্নিত করেছেন যে, দেশকে এগিয়ে নিতে হলো কোন কোন সমস্যায় আমাদের সবার দৃষ্টি দেয়া প্রয়োজন। তার মধ্যে উল্লেখযোগ্য হলো মাদক, সন্ত্রাস ও বাল্য বিয়ে।

তিনি আরো বলেন, আমরা দেশের উন্নয়নে সবাই মিলে কাজ করবো। দেশের উন্নয়নে কাজ করার পাশাপাশি মাদক, সন্ত্রাস ও বাল্যবিয়ে প্রতিরোধে সবাই একযোগে কাজ করবো। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যদিয়ে এসএস টিভি দেশের অগ্রযাত্রায় অংশিদার হবে। আজকে এসএসটিভির জন্মদিনে এটাই আমাদের প্রত্যাশা। আমি এই চ্যানেলের সার্বিক সাফল্য কামনা করছি।

এসএ টিভি চাঁদপুর জেলা প্রতিনিধি ও চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জিএম শাহীনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক সভাপতি যথাক্রমে ইকরাম চৌধুরী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পদক যথাক্রমে গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদী, বর্তমান যুগ্ম সম্পাদক ল²ণ চন্দ্র সূত্র ধর, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওয়ালি উল্যাহ অলি, টেলিভিশন সাংবাদিকরে পক্ষে সময় টিভির জেলা প্রতিনিধি ফারুক আহমেদ প্রমুখ।

এসময় চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও স্থানীয় প্রিন্ট এবং ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিথ ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ পিএম, ১৯ জানুয়ারি ২০১৮, শুক্রবার
ডিএইচ