Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে মোটরসাইকেলের চাপায় বৃদ্ধসহ হতাহত ৩
মোটরসাইকেলের

মতলবে মোটরসাইকেলের চাপায় বৃদ্ধসহ হতাহত ৩

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নওগাঁ-পয়ালী সড়কে বেপরোয়া গতির মোটরসাইকেলের চাপায় আলী মিয়া ফরাজী (৮০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত আলী মিয়া ফরাজী নওগাঁ গ্রামের মৃত নুর বক্স ফরাজীর ছেলে। এ ঘটনায় মোটরসাইকেল চালক আশিক (১৯) ও তার সহযোগী জিসান (১৯) গুরুতর ভাবে আহত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সোমবার (১১ সেপ্টেম্বর) বিকালে নওগাঁ গ্রামের আহসানুল্লাহ প্রধানিয়া বাড়ির মান্নান প্রধানের ছেলে জিসান ও একই বাড়ির আজিজুল হকের ছেলে আশিক মোটরসাইকেল যোগে নওগাঁ থেকে পয়ালী যাচ্ছিল। ওই সময় বৃদ্ধ আলী মিয়া ফরাজী পায়ে হেঁটে নওগাঁ বাজারের দিকে আসছিলেন। ওই সময় বেপোয়ারা গতির মোটরসাইকেলটি বৃদ্ধাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত মোটরসাইকেল চালক ও তার সহযোগীকে স্থানীয়রা উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহতদের মধ্যে মোটরসাইকেল চালক আশিকের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেল চালক আশিক তার মামার বাড়িতে থাকে। ঘটনার বিকেলে তার মামার মোটরসাইকেল নিয়েই ঘুরতে বের হয়।

মতলব দক্ষিণ থানার ওসি (তদন্ত) সালেহ আহমেদ বলেন, দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু হয়েছে চালক ও তার সহযোগীকে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১১ সেপ্টেম্বর ২০২৩