Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
রাষ্ট্রীয়

মতলবে মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মতলব পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কমিশনার মোঃ শাহজাহান মল্লিকের বড় বোন সহকারী শিক্ষক মরহুমা নাসিমা আক্তারের স্বামী বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন সরকার ( ৭০) গত ৩ ডিসেম্বর রাতে চট্টগ্রাম তার ছেলের বাসায় ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি… রাজেউন) । মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুনীগ্রাহী রেখে গেছেন।

পরদিন মঙ্গলবার সকাল ৮ টায় মতলব দক্ষিণ উপজেলার নবকলস ওয়াপদা করিম কোল্ড ষ্টোর মাঠে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্যে রাখেন মতলব পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম মোহন। উপস্থিত ছিলেন সাবেক কমিশনার শাহজাহান মল্লিকসহ সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক ও৷ সূধীজন।নামাজে জানাযায় ইমামতি করেন ওয়াপদা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ সাইয়্যদ উল্লাহ।পরে ওইদিন বাদ যোহর মতলব উত্তর উপজেলার শিবপুর নিজ গ্রামে রাস্ট্রীয় মর্যাদা ও নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।নামাজে জানাযার পূর্বে রাস্ট্রীয় মর্যাদায় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলার সহকারী কমিশনার ভূমি আল এমরান রাজন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আহমেদ খান।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৬ ডিসেম্বর ২০২৩