Home / উপজেলা সংবাদ / কচুয়া / জাতীয় পার্টি দেশ ও দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করেন: শহীদুল ইসলাম
জাতীয় পার্টি

জাতীয় পার্টি দেশ ও দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করেন: শহীদুল ইসলাম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে জাতীয় পার্টির লাঙ্গল মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. একেএম শহীদুল ইসলাম নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন।

বুধবার বিকালে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড নেতাকর্মীদের নিয়ে কেন্দ্র কমিটি গঠনের লক্ষে এ মতবিনিময় করা হয়। উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব রুহুল আমিনের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাড. মাঈন উদ্দিন মাইনু’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. একেএম শহীদুল ইসলাম।

এসময় তিনি বলেন, দেশে রাজনৈতিক দল হিসাবে কেবল জাতীয় পার্টিই দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে। অন্যসব রাজনৈতিক দলের নেতারা উন্নয়নের নামে ব্যক্তিগত, দলগতভাবে অর্থ লুটপাট করেন। তারা বিদেশে টাকা পাচার করছেন। কারণ একটাই-লুটপাটের রাজনৈতিক নেতাদের কাছে ব্যক্তিগত স্বার্থ আর দলীয় স্বার্থই বড়। জাতীয় পার্টির নেতারা নিজে লাভবান হওয়ার জন্য রাজনীতি করেন না। জাতীয় পার্টির নেতারা দেশ ও দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করেন। পল্লীবন্ধুর আদর্শে বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। জাতীয় পার্টির নেতাকর্মীরা অন্যায়-দুর্নীতির সঙ্গে আপস করেন না। দলকে ভালোবেসে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করেন।

তিনি আরো বলেন, চাঁদপুর-১ কচুয়া আসনে আমাকে জাতীয় পার্টি থেকে মনোনীত করেছেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতীকে কচুয়ার প্রতিটি ঘরে ঘরে মানুষের কাছে দোয়া ও সমর্থন চাইতে হবে। কারন লাঙ্গল প্রতীকে ভোট দিলে দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারবে। তাছাড়া বর্তমানে দেশের দ্রব্যমূল্যের চরম উর্ধ্বগতির কারনে দেশের সাধারন মানুষ এখন সীমাহীন কষ্টের মধ্যে আছে। এর পরিত্রান পেতে দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

এসময় উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহ্বায়ক রুহুল আমিন চৌধুরী,পৌর জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম,সাবেক সভাপতি মিজানুর রহমান খানসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,৬ ডিসেম্বর ২০২৩