মায়া চৌধুরীর মতলবে আগমনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ

অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সম্পাদক, মুক্তিযুদ্ধে ২নং সেক্টরের ক্র্যাক প্লাটুনের কমান্ডার দুই বারের সাবেক সফল মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ার পর চাঁদপুর-২ এর নির্বাচনী এলাকা মতলব উত্তর উপজেলায় ৫ দিনের সফরে আসছেন শনিবার। তার এই শুভাগমনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎফুল্ল ও উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। মতলবের মাটি ও মানুষের নেতা জননন্দিত প্রিয় নেতাকে স্বাগত জানানোর জন্য মোটরসাইকেল শোভাযাত্রাসহ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগের পেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের আগামীকাল শনিবার ১৯ ফেব্রুয়রি মতলবে আগমন ও ২১ ফেব্রুয়ারি মহিলা সমাবেশ ও ২২ ফ্রেব্রুয়ারি ছেংগারচর হাইস্কুল মাঠে সংবর্ধনা অনুষ্ঠান সফল করার লক্ষ্যে উপজেলা ও ছেংগারচর পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগসহ সহযোগি সংগঠনের পক্ষ থেকে মায়া চৌধুরীকে বরন করার জন্য শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শত শত তোরন,ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো উপজেলা।

এছাড়া বৃহস্পতিবার সন্ধ্যারপর ও শুক্রবার উপজেলার ছেংগারচর বাজার,মোহনপুর,ফতেপুর পূর্ব,সাদুল্যাপুরসহ প্রতিটি এলাকায় উপজেলার ছেংগারচর বাজারে আ’লীগ,যুবলীগ ছাত্রলীগের উদ্যোগে থানা ছাত্রলীগের উদ্যোগে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর মতলব উত্তরে আগমনকে স্বাগত জানিয়ে মিছিল বের করা হয়। ”মতলবের মাটি মায়া ভাইয়ের ঘাটি, শেখ হাসিনার ঘাটি’ মায়া ভাইয়ের আগমন শুভেচ্ছার স্বাগত,দিপু চৌধুরী আগমন শুভেচ্ছার স্বাগত, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মাহি চৌধুরীর আগমন শুভেচ্ছার স্বাগত স্লোগানে স্লোগানে মুখরিত হয়েছে উপজেলার প্রত্যন্ত এলাকা।

এদিকে শুক্রবার বিকেলে পৌর মায়া বীরবিক্রম অডিটোরিয়ামে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর মতলব উত্তরে আগমন উপলক্ষে মতলব উত্তর উপজেলা ছেংগারচর পৌর আওয়ামী লীগের প্রস্তÍুত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, ছেংগারচর পৌর আ’লীগের সহ-সভাপতি মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লা প্রমূখ।

সভায় উপস্থিত ছিলেন মোহনপুর ইউপি চেয়ারম্যান শামসুল হক চৌধুরী বাবুল, মতলব উত্তর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, জেলা পরিষদের সদস্য মতলব দক্সিণ উপজেলা ছাত্রলীগের আহবায়ক আল আমিন ফরাজী, উপজেলা শ্রমিকলীগ নেতা মোঃ শামিম প্রধান, পৌরসভার সাবেক কমিশনার ও পৌর আ’লীগ নেতা খোকন প্রধান, পৌর কৃষকলীগের সভাপতি আঃ কাদির প্রধান, পৌর আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম ভুইয়া,দিদার মোল্লা, পৌর কাউন্সিলর সালামত উল্লাহ খান, মোঃ আহসান হাবীব, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন,সহ-সভাপতি মোসলেম দেওয়ান, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি তোয়েল সরকার, সাধারণ সম্পাদক আল ইমরান,ছেংগারচর ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন, পৌর যুবলীগ নেতা মোঃ মিলন খান, মোঃ কামাল হোসেন, মোঃ বাদল ঢালী, মোঃ রেজাউল করিম ডেঙ্গু,মোঃ বিল্লাল হোসেন মোঃ কাজল বেপারী,মঞ্জুর আলম,মোঃ আরমান কাজী,সহ ছেংগারচর পৌর আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

সভায় বিভিন্ন বক্তারা দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন একজন ত্যাগী নেতাকে সর্বোচ্চ মূল্যয়ন করার জন্য। তিনি মতলব উত্তরের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে বলেন, এই উপজেলা, থানা, পৌরসভা প্রতিষ্ঠা করেছেন মোফাজ্জল হোসেন চৌধুরীর মায়া। তাঁর নেতৃত্বেই মতলব উত্তরে সকল উন্নয়ন সাধিত হয়েছে। মায়া ভাই মতলবের উন্নয়নের রুপকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের যে মূল্যয়ন করেছেন এজন্য ছেংগারচর পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে আবারও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরো বলেন, ১৯ তারিখে সকলের উপস্থিতির মাধ্যমে জাতীয় নেতাকে ফুলেল শুভেচ্ছা জানাবো, এবং ২২ তারিখে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গণসংবর্ধনা অনুষ্ঠিত হবে। সেটি হবে অত্র উপজেলার সর্ববৃহৎ সবংর্ধনা অনুষ্ঠান। বাংলাদেশ আওয়ামীলীগের পেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ার পর নিজ এলাকা চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের এটি তার প্রথম সফর।

নিজস্ব প্রতিবেদক

Share