Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ : থানায় অভিযোগ
Rape Ghono Dorshon
ছবিটি প্রতীকী

মতলবে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ : থানায় অভিযোগ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় চরনিলক্ষী গ্রামের এক যুবক বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুল ছাত্রীকে(১৪) ধর্ষণ করেছে । রোববার (২৬ আগষ্ট) রাতে ঘটনাটি মিমাংশার জন্য শালিস বৈঠক করে স্থানীয় এলাকাবাসী। এলাকায় বিচার না পেয়ে মতলব দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

স্কুল ছাত্রীর জেঠা খোরশেদ আলম সরকার বলেন, তার ভাতিজিকে দীর্ঘদিন যাবৎ স্কুলে যাওয়া আসার পথে উত্তক্ত করতো। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে।

বিষয়টি এলাকায় জানাজানি হলে রোববার (২৬ আগষ্ট) রাতে পক্ষদ্বয়কে নিয়ে সমজোতার জন্য শালিসে বসে। শালিস বৈঠকে উভয়ের শিকারোক্তি নিয়ে ৪ লাখ টাকা দেনমোহর ধার্য করে বিয়ের বিষয়ে লিখিত সিদ্ধান্ত হয়।

এ ঘটনার পরদিন ছেলের পক্ষ শালিসের সিদ্ধান্ত না মেনে উল্টো মেয়ের বিরুদ্ধে অপপ্রচার করে। তাই এলাকায় বিচার না পেয়ে বুধবার (২৯ আগষ্ট) মেয়ের ভাই আবদুল্লাহ বাদী হয়ে আল-আমিন কিরনের বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্জ্ব মো. ওয়াহিদুজ্জামান মৃধা বলেন, ঘটনাটি মেয়ের পক্ষ আমাকে অবহিত করেছে। আমি এলাকায় খোজ নিয়ে জেনেছি ঘটনাটি সত্য। তবে এলাকায় শালিসের বিষয়ে আমি অবগত নই।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক

Leave a Reply