Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৫ সন্তানের জননীর মৃত্যু
Biddot shok

মতলবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৫ সন্তানের জননীর মৃত্যু

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মুক্তিরকান্দি গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফেরদৌসী বেগম (৬৫) নামে ৫ সনন্তানের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৫ নভেম্বর) বিকেল ২টার সময় উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের দক্ষিণ মুক্তিরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। ফেরদৌসী বেগম মুক্তিরকান্দি গ্রামের সফিকুল ইসলামের স্ত্রী। সে ৩ ছেলে ও ২ মেয়ের জননী।

স্থানীয়রা জানান, সফিকুল ইসলামের বশত ঘরটি এবং ঘরের আসবাপত্রে আগেই বিদ্যুতায়িত হয়ে পড়েছিলো। তা তারা বুঝতে পারেনি। বিকেল ২টার সময় সফিকুল ইসলামের স্ত্রী ফেরদৌসী বেগম তার ঘরে গৃহস্থলির কাজ করতে গেলে ফেরদৌসী বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন।

এসময় তার ঘরের পুরুষ লোকজন সবাই জুম্মার নামাজ পড়তে গিয়েছিলো। যখন ফেরদৌসী বেগম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন তখন বাড়ি এক মহিলা চিৎকার দিলে দ্রুত লোকজন এসে ঘরের মেইন সুইজ বন্ধ করে তাকে দ্রুত উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে এ বিষয়টি মতলব উত্তর থানা পুলিশকে খবর দিলে মতলব উত্তর থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ময়না তদন্ত হবে হবে কি হবে না এ বিষয়টি এ রিপোর্ট লেখা পর্যন্ত নিশ্চিৎ হয়নি।

প্রতিবেদক : খান মোহাম্মদ কামাল, ১৫ নভেম্বর ২০১৯