Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে বিদ্যুৎস্পৃষ্টে মৃত নারীর পরিচয় মিলেছে
মতলবে বিদ্যুৎস্পৃষ্টে
প্রতীকী ছবি

মতলবে বিদ্যুৎস্পৃষ্টে মৃত নারীর পরিচয় মিলেছে

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলায় দক্ষিণ ঘোড়াধারী গ্রামে গত বুধবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া নারীটির পরিচয় পাওয়া গেছে। আজ শনিবার দুপুুরে মতলব দক্ষিণ থানায় এসে ছবি দেখে ওই নারীর লাশ শনাক্ত করেন স্বজনেরা। এ ঘটনায় আজ শনিবার থানায় একটি অবহেলাজনিত মৃত্যুর মামলা হয়েছে।

ওই নারীর নাম লুৎফা বেগম (৩২)। তিনি উপজেলার উত্তর দিঘলদী গ্রামের লালমিয়া গাজীর মেয়ে এবং উদ্দমদী গ্রামের কামাল প্রধানের স্ত্রী।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ বলেন, ওই নারী গত বুধবার ভোরে উপজেলার দক্ষিণ ঘোড়াধারী গ্রামের একটি মুরগির খামারে কাছে আসেন। খামারটির চারদিকে পাতা জালের সঙ্গে বৈদ্যুতিক তারও পেঁচানো রয়েছে। শিয়াল থেকে খামারের মুরগি রক্ষায় ওই তার পেঁচানো হয়। ওই নারী সেখানে এসে বাঁ হাত দিয়ে ওই তার স্পর্শ করলে তাঁর সমস্থ শরীর বিদ্যুতায়িত হয় এবং তিনি ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান বিষয়টি থানায় জানালে তিনি তাঁর থানা-পুলিশের কয়েকজন সদস্য নিয়ে সেখানে যান এবং ওই দিন বেলা ১১টায় সেখান থেকে তাঁর (নারীর) লাশ উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। পরে স্থানীয় একটি গণকবরে তাঁর লাশ দাফন করা হয়।

ওসি স্বপন কুমার আইচ বলেন, নারীর পরিচয় শনাক্তে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও স্থানীয় সংবাদপত্রে তাঁর ছবিসহ বিজ্ঞপ্তি প্রচার করা হয়। এসব দেখে আজ দুপুরে তাঁর স্বামী ও পিতা থানায় আসেন এবং লাশের ছবি দেখে তাঁকে শনাক্ত করেন।

এ ঘটনায় তাঁর থানার পুলিশ ওই মুরগির খামারের মালিক জাবেদ তরফদারকে আসামি করে থানায় একটি অবহেলাজনিত মৃত্যুর মামলা করেন। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,১৮ জুলাই ২০২০