Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / অর্ধশতাধিক নেতাকর্মি মায়া চৌধুরীর হাতে আ’লীগে যোগদান
অর্ধশতাধিক নেতাকর্মি মায়া চৌধুরীর হাতে আ’লীগে যোগদান
আওয়ামীলীগে যোগদানের সময় ফটোসেশনের কয়েকটি অংশ

অর্ধশতাধিক নেতাকর্মি মায়া চৌধুরীর হাতে আ’লীগে যোগদান

‎Saturday, ‎13 ‎June, ‎2015   11:29:43 PM
মোঃ কামাল হোসেন খান, মতলব উত্তর(চাঁদপুর):

মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়ন বিএনপির প্রায় অর্ধশতাধিক নেতাকর্মি বাংলাদেশ আওয়ালীগে যোগদান করেছেন।

শনিবার দুপুরে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপির নিজ বাসভবন মিলনায়তনে সুলতানাবাদ ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও আ’লীগ নেতা আবু বক্কর সিদ্দিক খোকনের নেতৃত্বে সুলতানাবাদ ইউনিয়ন বিএনপির এ অর্ধশতাধিক নেতাকর্মি আ’লীগে যোগদান করেন।

এ উপলক্ষে সুলতানাবাদ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান প্রধানের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আ’লীগের জাতীয় পরিষদ সদস্য একেএম রিয়াজ উদ্দিন মানিক, মতলব উত্তর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুছ,সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম হাওলাদার, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি স্বর্ণপদক প্রাপ্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী বাবুল,আ’লীগ নেতা একেএম সফিক উল্যাহ সরকার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, মতলব পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আ’লীগ নেতা মোঃ নূরুল ইসলাম নূরু,আ’লীগ নেতা বোরহান উদ্দিন মিয়া, মোঃ মিজানুর রহমান কাজী, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ,ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, মতলব উত্তর উপজেলা সেচ্ছসেবকলীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, সদস্য সচিব অ্যাড আক্তারুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, গজরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ওয়াদীজ্জামান ওয়াদুধ,সুলতানাবাদ ইউনিয়ন বিএনপি থেকে আ’লীগে যোগদানকারী মোঃ মহিবুল্লাহ খোকন,সুলতানাবাদ ইউনিয়ন আ’লীগের সিনিয়র যুগ্ন-সম্পাদক মোশারফ হোসেন, সুলতানাবাদ ইউনিয়ন যুবলীগ নেতা বিশিষ্ট্য ব্যবসায়ী মোঃ মজিবুর রহমান,উ সুলতানাবাদ ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রব বেপারী, মতলব উত্তর উপজেলা সেচ্ছসেবকলীগের যুগ্ন-আহবায়ক মোঃ কামাল হোসেন, সুলতানাবাদ ইউনিয়ন যুবলরীগের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল মেম্বার, আ’লীগ নেতা আবুল সরকার,সিরাজুল ইসলাম,সাইফুল ইসলাম নান্নু,নজরুল ইসলাম জিলানী, গোলাম কাদের জিলানী,উপজেলা ছাত্রলীগের সদসস্য আমিনুল ইসলাম আমিন, মোঃ অলিউলাহ প্রধান প্রমূখ। সুলতানাবাদ ইউনিয়নের বিএনপির যেসব নেতাকর্মি আ’লীগে যোগদান করেছে – মহিবুল্লাহ খোকন,আল-আমিন,মোশারফ হোসেন, এনামুল হক,বিল্লাল হোসেন, জহির হোসেন, সোলেমান,জসিম উদ্দিন,আলমগীর হোসেন, কাউছার, আবুল কাশেম, ইসমাইল হোসেন, সুরুজ মিয়া, জয়নাল বেপারী,মামুন প্রধানিয়া এবং বিল্লাল হোসেন সরকারসহ অর্ধশতাধিক নেতাকর্মি।

এসময় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বিএনপি থেকে আ’লীগে যোগদানকারীদের স্বাগত জানিয়ে দেশ সেবায় এবং মতলবের উন্নয়নের জন্য এখন থেকেই সততা আর আন্তরিকতায় কাজ শুরু করার আহবান জানান।
তিনি তাদের কর্ম দক্ষতা দিয়ে এবং আ’লীগের বিভিন্ন দলীয় কর্মসূচিতে অংশ গ্রহনের প্রাশাপাশি এলাকার উন্নয়নে কাজ করার আহবান জানান।

তিনি আরো জানান, নতুন যোগদানকৃত নেতাকর্মিরা ভাল কর্মকান্ড পরিচালনা করে আ’লীগের আস্থা অর্জন করতে সক্ষম হয়,তাহলে অবশ্যই সম্মানিত করা হবে। তবে এক্ষেত্রে আওয়ামীলীগ নেতাকর্মিদেরকে দৃষ্টি রাখতে বলেছেন যেন নতুন যোগদানকৃত নেতাকর্মিরা কোনো অবহেলার পাত্র না হয়।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না