মতলবে প্রাইভেটকার ও অটোবাইকের সংঘর্ষে গৃহবধূর মৃত্যু

চাঁদপুরের মতলব উপজেলায় প্রাইভেটকার ও অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে অঞ্জু রানী শীল (৫০) নামের এক গৃহবধূর করুন মৃত্যু হয়েছে। ১ মে বুধবার সকাল সাড়ে ৮টায় ওই উপজেলার টুরকি নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত অঞ্জু রানী শীল মতলব উপজেলার চৌমুহনী দুর্গাপুর গ্রামের লবা শীলের স্ত্রী। এই ঘটনায় তার স্বামী লভা ছিল আহত হয়েছেন।
নিহতের স্বামী আহত লবাশীল জানান, বুধবার সকালে তিনি তার স্ত্রী অঞ্জু রানী শীলসহ মতলব দক্ষিণ উপজেলার উপাধি গ্রাম তার শ্বশুরবাড়ি থেকে মুন্সীগঞ্জে যাওয়ার উদ্দেশ্যে একটি অটো বাইকে করে রওয়ানা দেন। তাদের বহনকৃত অটো বাইকটি উপজেলার টুর্কি নামক স্থানে গেলে হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি সাদা রঙের প্রাইভেটকার তাদের অটো বাইকটির সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধিয়ে দেন।

এতে তাদের বহনকৃত অটো বাইকটি দুমড়ে মুচড়ে ছিটকে পড়লে তার স্ত্রী অঞ্জু রানী শীল রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়ে পড়েন। পরে তিনি তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে তাৎক্ষণিক ঢাকা নেওয়ার পরামর্শ দেন।

এদিকে হাসপাতালে থাকা প্রতক্ষ্যদর্শীরা জানিয়েছেন আহত লবাসীলের আর্থিক অসচ্ছলতার কারণে তাকে সময়মতো ঢাকায় না নেওয়ার কারণে তার কয়েক ঘণ্টা পর তিনি হাসপাতালেই মৃত্যুবরণ করেন।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২ এপ্রিল ২০২৪

Share