Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে পুত্রবধূর পুতার আঘাতে শ্বাশুড়ী নিহত
Dead-Khun-Death
প্রতীকী ছবি

মতলবে পুত্রবধূর পুতার আঘাতে শ্বাশুড়ী নিহত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সৌদি প্রবাসী ছেলের বউয়ের ‘পরকীয়ায়’ বাধা দেয়ায় ‘পুতা’(শিলপাটার ছোট অংশ) দিয়ে মাথায় আঘাত করে শ্বাশুড়ীকে ‘হত্যা’ করেছে গৃহবধূ। মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের পূর্ব রায়েরদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শ্বাশুড়ীর নাম সামছুন্নাহার (৭০)। এ ঘটনায় পুত্রবধূ (সৌদি প্রবাসীর স্ত্রী) খালেদা আক্তার ডলি (৪০) কে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।

আটক গৃহবধু সৌদি প্রবাসী সলেমানের স্ত্রী। সে ২ ছেলে ও ১ মেয়ের জননী। আর নিহত শ্বাশুরী গজরা ইউনিয়নের পূর্ব রায়ের দিয়া গ্রামের নপ্তে আরী মৃধার স্ত্রী। তার ৩ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

মতলব উত্তর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার বিকেলে সৌদি প্রবাসী সলেমানের স্ত্রীর খালেদা আক্তার ডলি অন্য পুরুষদের সাথে ‘অবৈধ সর্ম্পক’ নিয়ে শ্বাশুড়ী কিছু বলতে চাইলে ক্ষেপে যান। এ নিয়ে বউ-শ্বাশুরীর সাথে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে পুতা (শিলপাটার একটি অংশ) দিয়ে মাথায় আঘাত করলে শ্বাশুড়ীর মৃত্যু হয়।

পরে বিষয়টি মতলব উত্তর থানা পুলিশকে খবর দিলে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন মজুমদার ও এসআই মেশকে আলমসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন মজুমদার চাঁদপুর টাইমসকে বলেন, ‘ছেলের বউয়ের পরকীয়া জের ধরে বউ-শ্বাশুড়ীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে ছেলের বউ পুতা দিয়ে আঘাত করলে তার মৃত্যু হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে স্থানীয়দের সূত্র থেকে জানতে পেরেছি। এ ঘটনায় ছেলের বউকে আটক সকরা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এটি একটি হত্যাকান্ড। মামলার প্রস্তÍুতি চলছে।’

স্টাফ করেসপন্ডেন্ট, মতলব উত্তর : আপডেট, বাংলাদেশ সময় ১:০০ এএম, ২৭ জুন ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply