Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সর্বশক্তি প্রয়োগ হবে
মতলবে নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সর্বশক্তি প্রয়োগ হবে
ফাইল ছবি

মতলবে নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সর্বশক্তি প্রয়োগ হবে

চাঁদপুরের জেলা প্রশাসক মো.আব্দুস সবুর মন্ডল বলেছেন,‘১৬ এপ্রিলের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সর্বশক্তি প্রয়োগ করা হবে। নির্বাচনে বিশৃঙ্খলাকারী কাউকে ছাড় দেয়া হবে না। ভোটাররা যাতে নির্ভয়ে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে সে ব্যাপারে সকল আইনী সহযোগিতা প্রয়োগ করা হবে। সকলের কাছে গ্রহণযোগ্য, সুষ্ঠু,নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে আইনশৃঙ্খলা বাহিনী সর্বদা সচেষ্ট থাকবে।’

বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকলে কেউ নির্বাচন কেন্দ্রে প্রবেশ করতে পারবে না এবং কোনরূপ অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারবে না।

প্রিজাইডিং অফিসারদের উদ্দেশ্যে তিনি বলেন কোনো রকম ভয়-ভিতি ও লোভ লালসার আতাত না করে আপনাদের অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করবেন। কেউ যদি দায়িত্বহীনতার কাজ করেন তবে তার দায়িত্ব তাকেই বহন করতে হবে।’

মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়ন পরিষদ ও মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ১৩ এপ্রিল বিকেলে মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে আইনশৃঙ্খলা সংক্রান্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার সামসুন্নাহার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা মফিজুল ইসলাম,জেলা নির্বাচন অফিসারমো.নুরুল আমীন, মতলব দক্ষিণ থানার অফিসার্স ইনচার্জ মো.কুতুব উদ্দিন, উত্তর থানার অফিসার্স ইনচার্জ মো.আলমগীর হোসেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম খোকা পাটোয়ারী, খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের আ.লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ মঞ্জুর হোসেন রিপন, বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রোটা.মো.আব্দুল হাইসহ বিভিন্ন ওয়ার্ডের সদস্য প্রার্থীগণ।

এ সময় দু’ইউনিয়নের প্রিজাইডিং অফিসারবৃন্দ ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক
আপডেট, বাংলাদেশ সময় ৭: ০৩ পিএম, ১৪ এপ্রিল ২০১৭,শুক্রবার
এজি

Leave a Reply