Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে জামাইয়ের এসিড নিক্ষেপে ৪ জন দগ্ধ
Matlab

মতলবে জামাইয়ের এসিড নিক্ষেপে ৪ জন দগ্ধ

চাঁদপুরের মতলব উত্তরে ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম ইসলামাবাদ গ্রামে দুলাল পাটোয়ারীর (৬৫) ঘরে শুক্রবার দিবাগত (৪ আগস্ট ) রাতে জামাইয়ের দেয়া এসিডে চার জন দগ্ধ হয়েছে। আর মারা গেছে দু’টি গরু।

আহতদের উদ্ধার করে মতলব উত্তর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত অভি (১০) কে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন বলে জানা গেছে।

দুলাল পাটোয়ারী জানান, ১২ বছর আগে আমার মেয়ে আফরোজার বিয়ে হয় কুমিল্লা জেলার তিতাস উপজেলার মজিদপুর গ্রামের খলিলুর রহমানের সাথে। বিয়ের পর থেকেই মেয়ের স্বামী তাকে নির্যাতন করে আসছিল।

পরে জানা গেছে আফরোজাকে বিয়ে করার আগেই খলিল আরেকটি বিয়ে করেছিল। ওই সংসারে তার ৪ সন্তান রয়েছে। আফরোজাকে বিয়ে করার সময় এ তথ্য খলিল গোপন রেখেছিল বলে আফরোজা এ বিষয়টি মেনে নিচ্ছিল না এবং তার সংসার করতে অস্বীকৃতি জানায়। এরপর থেকে তাদের মধ্যে মনমালিন্য চলে আসছিল।

তিনি আরও জানান, শুক্রবার (৩ আগস্ট) খলিল আমার বাড়িতে আসলে আফরোজার সাথে কথা কাটাকাটি হয়। এরপর খলিল রাতের আঁধারে ২টি গরুকে বিষ (পোকা নিধন ঔষুধ) খাইয়ে মেরে ফেলে। খলিল আমার মেয়েকে লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে। ওই এসিডে খলিলের ছেলে অভি (১০), আমার ছেলে নোমান (১৩), সাজেম (১০) ও নাতিন সুমাইয়া (১) দগ্ধ হয়।

স্থানীয় ইউপি সদস্য খলিল মিয়াজী বলেন, ‘ খবর পেয়ে আমি রাতেই ঘটনাস্থলে যাই। গিয়ে জানতে পারি দুলাল পাটোয়ারীর মেয়ের জামাই এ ঘটনা ঘটিয়েছে। এটি দুঃখজনক ঘটনা।’ এসিডে নিক্ষেপে ৪ জন ঝলসে গেছে। পরে থানায় খবর দেই। ঘটনার পর থেকেই তার জামাই খলিল পলাতক রয়েছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো.আনোয়ারুল হক বলেন, ‘আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। বিষয়টি তদন্ত করেছি। দুলাল পাটোয়ারী জানিয়েছেন কে এসিড মেরেছে । তা তিনি দেখেন নাই। তবে তার মেয়ের জামাই এ ঘটনা ঘটিয়েছে বলে তার সন্দেহ। সে এ ঘটনায় মামলা করতে অনিচ্ছুক। তারপরও আইনগত বিষয়টি আমরা দেখছি।’

প্রতিবেদক : খান মো.কামাল
আপডেট,বাংলাদেশ সময় ৭: ৪৫ পিএম, ৪ আগস্ট ২০১৮, শনিবার
এজি

Leave a Reply