Home / উপজেলা সংবাদ / মতলবে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে বিক্রয় প্রতিনিধি আহত

মতলবে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে বিক্রয় প্রতিনিধি আহত

আনোয়ারুল হক : আপডেট: ০৩:৫১ পূর্বাহ্ন, ০৮ সেপ্টেম্বর ২০১৫, মঙ্গলববার

চাঁদপুরের মতলব দক্ষিণে ছিনতাইকারীদের অস্ত্রের আঘাতে গোপাল চক্রবর্তী নামে এক বিক্রয় প্রতিনিধি আহত হয়েছে। সোমবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার খর্গপুর গ্রামের খান বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত গোপাল চক্রবর্তী আবুল খায়ের গ্রুপে কর্মরত।

আহত গোপাল জানায়, সোমবার সন্ধ্যায় মার্কেটিং শেষে টাকা জমা দেয়ার জন্য নারায়ণপুর যাওয়ার পথে মতলব দক্ষিণের খর্গপুর খান বাড়ি এলাকায় একদল ছিনতাইকারী তার সাইকেলের গতিরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে তার গলায় কোপ দেয়। এতে সে মাটিতে পড়ে যায়।

এসময় তার সাথে থাকা কোম্পানীর ৫০ হাজার টাকা নিয়ে যায় ছিনতাইকারীরা। তার চিৎকারে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক অবস্থা বেগতিক দেখে তাকে চাঁদপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়।

তবে চিকিৎসকরা আশঙ্কাজনক দেখে গোপালকে কুমিল্লা হাসপাতালে রেফার করে। এদিকে রাত ১১টার দিকে স্বজনরা গোপালের রক্তক্ষরণ বেশি হওয়ায় এবং চাঁদপুর সরকারি হাসপাতালে সার্জারি ডাক্তার না থাকায় তাকে চাঁদপুর প্রিমিয়ার হাসপাতালে নিয়ে আসে।

প্রিমিয়ার হাসপাতালের পরিচালক ডা. মোবারক হোসেন জানান, “গলায় অস্ত্রোপচারের পর রোগীকে আবার চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হবে।”

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নূরুল হক হাসপাতালে ছুটে আসেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, “ছিনতাইয়ের ঘটনা যেহেতু মতলব দক্ষিণে হয়েছে, তাই ঐ থানায় মামলা হবে।”

চাঁদপুর টাইমস- ডিএইচ/২০১৫।